• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

জুতার বক্সে মিলল ৯ হাজার ইয়াবা, বিমানের যাত্রী আটক


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১০, ২০২৩, ০৮:০১ পিএম
জুতার বক্সে মিলল ৯ হাজার ইয়াবা, বিমানের যাত্রী আটক

জুতার বক্সে করে পাচারকালে কক্সবাজার বিমানবন্দরে ইয়াবাসহ আটক হয়েছে নুরুল আয়ুব চৌধুরী (৩৮) নামের এক ক্যাবল ব্যবসায়ী (ডিস)। এসময় তার কাছ থেকে ৯ হাজার ইয়াবা জব্দ করা হয়।

সোমবার (১০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বিমান বাংলাদেশের একটা ফ্লাইটের যাত্রী ছিলেন তিনি। পরে বিমানবন্দরের স্ক্যানিং মেশিনে চেকিংয়ের সময় তার হাতে থাকা জুতার বক্সে ইয়াবা থাকার তথ্য পায় কর্তৃপক্ষ।

আটক নুরুল আয়ুব চৌধুরী চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চুন্না পাড়া এলাকার মৃত নুরুল ইসলাম চৌধুরীর ছেলে। পেশায় তিনি ডিস ক্যাবল ব্যবসায়ী।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক গোলাম মর্তুজা হাসান জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাটের (বিজি-৪৩৪) এর যাত্রী ছিলেন নুরুল আয়ুব।

স্ক্যানিংয়ের সময় সন্দেহ হলে দায়িত্বরত এনএসআই ও বিমানবন্দরের গোয়েন্দারা তাকে তল্লাশির সিদ্ধান্ত নেন। তাকে তল্লাশির সময় হাতে থাকা জুতার বক্সের ভেতর ইয়াবা দেখতে পান। পরে তা গণনা করে দেখা যায় এতে ৯ হাজার ইয়াবা।

তিনি আরও জানান, তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হয়েছে।

Link copied!