• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

লুণ্ঠিত মালামালসহ ৪ ডাকাত গ্রেপ্তার


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩, ০৫:৫০ পিএম
লুণ্ঠিত মালামালসহ ৪ ডাকাত গ্রেপ্তার
র‌্যাবের অভিযানে আটক ৪ ডাকাত। ছবি-সংবাদ প্রকাশ

ফেনীতে আন্তঃজেলা ডাকাত দলের ৪ জন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ও লুণ্ঠিত মালামাল জব্দ করা হয়।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্ক্যোয়াড্রন লিডার মোহাম্মাদ সাদেকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন। সংবাদ সম্মেলনে র‌্যাব ফেনী ক্যাম্পের উপসহকারী পরিচালক (ডিএডি) মফিজুল ইসলাম উপস্থিত ছিলেন।

র‌্যাবের অধিনায়ক জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ আশপাশের জেলার বিভিন্ন স্থানে ডাকাতির কারণে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। এ ধরনের অভিযোগের প্রেক্ষিতে অভিযানে নামে র‌্যাব। এরপর ঢাকা চট্টগ্রাম মহাসড়কের জোরালগঞ্জ থানার বারৈয়ার হাট এলাকায় চেকপোস্ট স্থাপন করে। ভোর ৫টার দিকে সন্দেহভাজন একটি পিকআপকে থামার সংকেত দিলে সেটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদ্যসরা পিকআপটিকে ধাওয়া করে ৪ জন ডাকাতকে গ্রেপ্তার করেন। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ১টি আগ্নেয়াস্ত্র, ১টি কার্তুজ, অটোরিকশার ৩৪টি ব্যাটারি, ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের সরঞ্জামাদি ও ১টি পিকআপ জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন জোরালগঞ্জ থানার খিলমুরারী গ্রামের মো. হক সাব ওরফে মাদক সম্রাট (২৩), একই থানার হিংগুলী গ্রামের মো. সাইফুল ইসলাম ওরফে রনি (২৪), নারায়ণগঞ্জের চরপাড়ার চাঁন মিয়া (২৮) এবং সুনামগঞ্জের আকতা পাড়ার সিজিল মিয়া ওরফে সোহাগ (৩০)।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা ডাকাতির কথা স্বীকার করেছেন। গ্রেপ্তারদের মধ্যে মো. হক সাব প্রকাশ ওরফে মাদক সম্রাটের বিরুদ্ধে ২০টি এবং সাইফুল ইসলাম ওরফে রনির বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। তাদের সংশিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Link copied!