• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
বিশ্বকাপ নিয়ে উত্তেজনা

সংঘাতের শঙ্কায় ব্রাহ্মণবাড়িয়ায় ৩৫০ পুলিশ মোতায়েন


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২২, ০৮:৪১ পিএম
সংঘাতের শঙ্কায় ব্রাহ্মণবাড়িয়ায় ৩৫০ পুলিশ মোতায়েন

কাতারে বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ। মেসি-এমবাপ্পেদের এই লড়াই ঘিরে উন্মাদনা চলছে সারা বিশ্বে। সেই সেই ঢেউ ছড়িয়েছে বাংলাদেশেও। তবে ম্যাচটি ঘিরে বাড়তি উত্তেজনা বিরাজ করছে ব্রাহ্মণবাড়িয়ায়। তাই যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলায় অতিরিক্ত ৩৫০ পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আর্জেন্টিনা ও ফ্রান্সের ফাইনাল ম্যাচ নিয়ে জেলার সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস ও উত্তেজনা বিরাজ করছে। কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়ায় ব্রাজিলের সমর্থকেরা এ ম্যাচে ফ্রান্সকে সমর্থন দিচ্ছেন। এ কারণে ম্যাচটি নিয়ে জেলায় উত্তেজনা বিরাজ করছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন গণমাধ্যমকে জানান, শহরের যে কয়টি স্থানে বড় পর্দায় খেলা দেখানো হবে, সেসব স্থানে পুলিশ থাকবে। বাড়তি নিরাপত্তার জন্য টহলে থাকবে সব অতিরিক্ত পুলিশ সুপার, ভারপ্রাপ্ত কর্মকর্তা, গোয়েন্দা পুলিশ (ডিবি) ও স্ট্রাইকিং ফোর্স।

এর আগে গত বছরের ১১ জুলাই আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যে অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনালের পরও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামে দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

Link copied!