• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

৩ হাজার পিচ ইয়াবাসহ কারবারি আটক


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৪, ২০২৩, ০৯:২৬ পিএম
৩ হাজার পিচ ইয়াবাসহ কারবারি আটক

ফরিদপুরের সদরপুর উপজেলায় ৩ হাজার পিচ ইয়াবাসহ মহসিন মাতুব্বর (৪২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (৪ মে) বেলা ১১টার দিকে উপজেলার বাবুরচর খালাসিডাঙ্গী  এলাকার একটি বসতঘরে অভিযান চালিয়ে ওই মাদক কারবারিকে আটক করা হয়। আটক মহসিন একই গ্রামের খালেক মাতুব্বরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদরপুরের ঢেউখালীর বাবুরচর খালাসিডাঙ্গী এলাকায় অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় একটি বসতঘর থেকে মহসিন মাতুব্বরকে আটক করা হয়। একই সময় তার কাছে থাকা ৩ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন বলেন, “এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক (এসআই) সেরাজুল ইসলাম বাদী হয়ে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় সদরপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন। পরে একইদিন বিকালে তাকে বিজ্ঞ আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।”

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানের এই ধারা অব্যাহত থাকবে বলেও জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ উপপরিচালক।

Link copied!