• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বুড়িমারী স্থলবন্দরে ভারতীয় পণ্যসহ ৩টি ট্রাক আটক


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ০৪:৩১ পিএম
বুড়িমারী স্থলবন্দরে ভারতীয় পণ্যসহ ৩টি ট্রাক আটক

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে দিয়ে অবৈধ পথে আসা প্রায় ৩ কোটি টাকার ভারতীয় শাড়ি, থ্রি পিস, কেমিক্যাল দ্রব্য, চশমাসহ ৩টি ভারতীয় ট্রাক আটক করছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (২৮মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে রংপুর ৬১-বিজিবির অধিনায়ক লে. কর্নেল মীর হাসান শাহরিয়ার মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (২৭মার্চ) রাতে বুড়িমারী স্থলবন্দরের কলাবাগান ও বাসস্ট্যান্ড  এলাকা থেকে ভারতীয় ওই ৩টি ট্রাক থেকে মালামাল জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল এ এম মাহবুবুল আলম খান বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভারতীয় পণ্যসহ ৩টি ট্রাক জব্দ করা হয়। ট্রাকগুলো তল্লাশি করে ভারতীয় বিভিন্ন প্রকার শাড়ি, থ্রি পিস, চশমা এবং কেমিক্যাল জব্দ করা হয়। জব্দকৃত মালামালের সিজার মূল্য ৩ কোটি ২৯ লাখ ৮৪ হাজার টাকা। জব্দকৃত এসব মালামাল পাটগ্রাম কাস্টমস এ জমা করা হয়েছে।

এ বিষয়ে লে. কর্নেল মীর হাসান শাহরিয়ার মাহমুদ বলেন, “বুড়িমারী স্থলবন্দরে মালিকবিহীন ভারতীয় ৩টি ট্রাক আটক করে অবৈধ পথে আসা ভারতীয় শাড়ি, থ্রি পিস, চশমা এবং কেমিক্যাল দ্রব্যাদি আটক করা হয়েছে।” 

Link copied!