• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

রামপাল তাপবিদ্যুৎকেন্দ্রের তারসহ ৩ চোর আটক


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ০৩:৩০ পিএম
রামপাল তাপবিদ্যুৎকেন্দ্রের তারসহ ৩ চোর আটক

বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎকেন্দ্রের ২৬৩ কেজি তামার তারসহ চোর চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে বিদ্যুৎকেন্দ্রের এক নম্বর গেটে একটি মাইক্রোবাস তল্লাশি করে চুরি হওয়া তার এবং তাদের সঙ্গে থাকা একটি মাইক্রোবাস জব্দ করেন আনসার সদস্যরা। এ সময় চুরির সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়। উদ্ধার তামার তারের আনুমানিক দাম ৩ লাখ ৯৪ হাজার ৫০০ টাকা।

আটকরা হলেন বাগেরহাটের ভাড়াশিয়া এলাকা আশরাফ আলীর ছেলে মো. মেহেদী হাসান (১৯), খুলনা জেলার রুপসা উপজেলার উত্তর খাজাডাঙ্গা গ্রামের নুর মোহাম্মদ শেখের ছেলে মো. মাহাবুবহোসেন (২১) এবং সোনাডাঙ্গা থানার গোবরচাকা এলাকার মফিজ সরদারের ছেলে মো. জাহাঙ্গীর সরদার (৪৮)।

বিষয়টি নিশ্চিত করে তিনআনসার ব্যাটালিয়নের সহকারী পরিচালক শাহনাজ জেসমিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৬৩ কেজি তামার তারসহ চোর চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করে রামপাল থানায় হস্তান্তর করা হয়েছে। মালামালও থানায় দেওয়া হয়েছে।

শাহনাজ জেসমিন আরও জানান, ২০২২ সালের মে মাস থেকে চলতি বছরের সেপ্টেম্বর পর্যন্ত ৬০টি অভিযানে ৭৯ লাখ ৩০০ টাকার চোরাই মালামাল জব্দ ও ৫৪ জন চোরাকারবারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন আনসার সদস্যরা।

Link copied!