• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের ২১ নেতা বহিষ্কার


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ০৯:১৬ এএম
সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের ২১ নেতা বহিষ্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও নীতি আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের ২১ নেতাকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

বুধবার (২৩ আগস্ট) রাতে জেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। সেই সঙ্গে স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি বরাবর তালিকা প্রেরণ করা হয়েছে।

সাময়িক বহিষ্কৃত নেতারা হলেন সিরাজগঞ্জ পৌর ছাত্রলীগের সহসভাপতি শেখ জাকারিয়া রনি আকন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসান তপু, সদস্য সায়েম হোসেন রেজা, সিরাজগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি শেখ রিমন, আশরাফুল ইসলাম কুদ্দুস, শিক্ষা ও পাঠচক্রবিষয়ক সম্পাদক ইয়াছিন আরাফাত রোকনী, সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের অর্থ সম্পাদক খায়রুল কবির খান, শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান, শাহজাদপুর পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাঁধন ইসলাম, শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়ন শাখা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক খালিদ হাসান, তাড়াশ উপজেলা ছাত্রলীগের সহসম্পাদক আরিফুল ইসলাম, স্কুলবিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম মানিক, গণশিক্ষাবিষয়ক সম্পাদক সাব্বির রহমান রুম্মান, সদস্য আসলাম হোসেন, উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস. এম ফয়সাল আহমেদ, সহসভাপতি আতিকুর রহমান, দুর্গানগর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রনি আহমেদ, সলঙ্গা থানা ছাত্রলীগের সহসভাপতি আলামিন, সদস্য রাসেল আহসান রাসু, নাইমুল ইসলাম নয়ন, নলকা ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা এ তথ্য নিশ্চিত করে বলেন, মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর শোক জানিয়ে এসব নেতা ফেসবুকে পোস্ট দেন। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। দলের নীতি ও আদর্শ পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের ২১ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে তাদের স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী বরাবর সুপারিশ করা হয়েছে।
 

Link copied!