• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

লরি-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৪, ০৮:৩৪ এএম
লরি-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
দুর্ঘটনার শিকার মাহিন্দ্রা। ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের ঘাটাইলে তেলের লরি ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ৯ জন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার পোড়াবাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু সালাম মিয়া।

নিহতরা হলেন বেসরকারি সংস্থা আশার ঘাটাইলের দ্বিতীয় শাখার ব্যবস্থাপক মো. শফিকুল ইসলাম (৪৫) ও ঘাটাইলের দেউলাবাড়ী ইউনিয়নের রতনবরিষ গ্রামের হযরত আলীর ছেলে চান মিয়া (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার পোড়াবাড়িতে টাঙ্গাইলগামী একটি তেলের লরির সঙ্গে মধুপুরগামী যাত্রীবাহী একটি মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রাটি দুমড়েমুচড়ে যায়। তেলের লরিটি উল্টে গিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। উদ্ধারকাজে অংশ নেয় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও পুলিশ সদস্যরা। তারা নিহত আহতদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

ঘাটাইল থানার আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম খোকন বলেন, “দুর্ঘটনাকবলিত মাহিন্দ্রা গাড়িতে চালকসহ ১১ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে দুজন ঘটনাস্থলেই নিহত হন। নিহত ও আহতদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর জরুরি বিভাগের চিকিৎসক প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও চারজনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন একজন। অপর একজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন।”

Link copied!