• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

চুরি করতে গিয়ে গণপিটুনিতে নিহত ১


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ০৩:৩৩ পিএম
চুরি করতে গিয়ে গণপিটুনিতে নিহত ১
প্রতীকী ছবি

ফরিদপুরের ভাঙ্গায় চোর সন্দেহে গণপিটুনিতে ইসরাফিল শেখ (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোর ৩টার দিকে উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের ভদ্রকান্দা জাকির মোল্লার বাড়িতে চুরি করতে গিয়ে গণপিটুনি খেয়ে ওই যুবক নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) কিবরিয়া বলেন, “আমরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে ইসরাফিল নামের একজনের মরদেহ উদ্ধার করি।”

নিহত ইসরাফিল শেখ উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের খাটরা গ্রামের হাফিজ শেখের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার রাত ৩টার দিকে ভদ্রকান্দা গ্রামের জাকির মোল্লার বাড়িতে চুরি করার সময় পাশের রুমে থাকা মসজিদের ইমাম টের পেয়ে যান। এসময় তিনি মোবাইল ফোনে আশেপাশের লোকজনদের খবর দেন এবং মসজিদের মাইকেও ঘোষণা দেন। পরে গ্রামবাসী জড়ো হয়ে ধাওয়া করলে পালিয়ে যাওয়ার সময় পাশের বাগানের মধ্যে ধরা পড়ে ইসরাফিল। এসময় গণপিটুনিতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত ইসরাফিলের মা বলেন, “আমার ছেলে মাঝে মাঝে চুরি করতো। নেশা করে ইয়াবা, গাঁজা খাইত। ” 

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রশিদ জানান, “ইসরাফিল একজন পেশাদার চোর। বুধবার রাতে চুরি করতে গেলে ইমাম সাহেব টের পায়। পরে গ্রামবাসী ইসরাফিল নামের এক চোরকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। আমরা তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!