• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ঘাটের ইজারা নিয়ে সংঘর্ষে নিহত ১


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩, ০৯:৫০ পিএম
ঘাটের ইজারা নিয়ে সংঘর্ষে নিহত ১

নরসিংদীতে স্পিডবোট ঘাটের ইজারা ও দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সাজিদ (১৬) নামের এক কিশোর নিহত হয়েছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে শহরের কাউরিয়াপাড়া মহল্লার বাউলপাড়া নতুন লঞ্চঘাট এলাকায় স্থানীয় মতিন গ্রুপ ও সাবেক পৌর কমিশনার আলমাছ গ্রুপের মধ্যে এই সংর্ঘষ হয়। এতে গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। গুরুতর আহত ৩ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

নিহত সাজিদ কাউরিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে। গুরুতর আহতরা হলেন কাউরিয়াপাড়া এলাকার আমির হোসেন, ওবায়দুল ও তালহা।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, সাজিদ নামের একজন মারা গেছে। অন্য আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। সংঘর্ষের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১টার দিকে কাউরিয়া পাড়া মহল্লার মসজিদের সামনে মতিন গ্রুপ ও সাবেক কমিশনার আলমাছ গ্রুপের মধ্যে লঞ্চঘাটের স্পিডবোট ঘাট দখল নিয়ে দ্বন্দ্ব শুরু হয়।

এর জেরে একপর্যায় দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে পাঁচজন আহত হয়। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে সাজিদ নামের এক কিশোরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্যান্য আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Link copied!