• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

‘শর্ট বব’ স্টাইলটি এবার ঈদে বেশি জনপ্রিয়


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: মে ২, ২০২২, ০৩:৩৪ পিএম
‘শর্ট বব’ স্টাইলটি এবার ঈদে বেশি জনপ্রিয়

শেষমুহুর্তে মানুষের ব্যস্ততা বেড়েছে সাজসজ্জায়। মনের মতো সাজাতে চুল কাটা, রং, স্ট্রেইট করা ও ফেসিয়াল করার জন্য সবাই ব্যস্ত। চুলের ‘শর্ট বব’ স্টাইলটি এবার ঈদে বেশি জনপ্রিয়। সোমবার (২ মে) কুমিল্লা নগরীর জেন্টস পার্লারগুলোতে ঈদকে কেন্দ্র করে চুলের সাজসজ্জা নিয়ে ব্যস্ত থাকতে দেখা গেছে অনেক তরুণদের।

ঈদে চুলের জনপ্রিয় কাটিংগুলোর মধ্যে একটি হলো ‘শর্ট বব’। এছাড়াও রয়েছে ‘সাইড ফেড’, ‘স্কয়ার’, ‘রাউন’, ‘স্পাইড’, ‘লেয়ার’ এবং ‘জিরো’। তাছাড়া ক্যাটালগ অনুযায়ী সবার পছন্দ মত চুল কাটা হয় নগরীর সেলুনগুলোতে। জনপ্রিয় ফেসিয়ালগুলো হলো ‘গোল্ড ফেসিয়াল কিট’ (৫০০ টাকা), ‘ভেজিটেবল ফেসিয়াল কিট’ (৫০০ টাকা), ‘হারবাল ফেসিয়াল কিট’ (৫০০ টাকা), ‘ম্যাংগো ফেসিয়াল কিট’ (৫০০ টাকা), ‘অ্যালোভেরা ফেসিয়াল প্যাক’ (৬০০ থেকে ৮০০ টাকা), ‘মিক্রফ্রুট ফেসিয়াল প্যাক’ (৬০০ থেকে ৮০০ টাকা), ‘মিল্ক ফেসিয়াল প্যাক’ (৬০০ থেকে ৮০০ টাকা), ‘গোল্ডেন ফেসিয়াল প্যাক’ (৬০০ থেকে ৮০০ টাকা) এবং ‘ফেসিয়াল কেয়ার পলিশ’ (৬০০ থেকে ৮০০ টাকা)।

দেবিদ্বার উপজেলার মোহাম্মদপুর সেরাজুল হক কলেজের শিক্ষার্থী সোহাগ ঈদের কেনাকাটা শেষে নিজেকে মনের মতো সাজাতে, চুল কাটা, রং, চুল স্ট্রেইট করা ও ফেসিয়াল করার জন্য তিনি নগরীর একটি জেন্টস পার্লারে এসেছেন।

সোহাগ বলেন, “একজন বিদেশি ক্রিকেটারের চুলের স্টাইল আমার খুব ভালো লাগে। তার মতো চুলের কাটিং দেওয়ার জন্য এসেছি।”

ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী হাবিবও এসেছেন বিদেশি তারকার মতো চুল কাটতে। হাবিব বলেন, “নেইমারের চুলের স্টাইলটা ভালো লেগেছে, তার মতো এবার চুল কাটব।”

জেন্টস পার্লার অ্যান্ড সেলুনের স্বত্ত্বাধিকারী খোকন চন্দ্র শীল জানান, শেষমুহুর্তে চাপ বৃদ্ধি পাওয়ায় তারা রাত দুইটা পর্যন্ত দোকান খোলা রাখেন। ফেসিয়াল, চুল কাটা, চুলে রং করা ইত্যাদি সেবা দিচ্ছেন তারা। চুলের কোনো কাটিং কিংবা ফেসিয়ালে দাম বাড়ানো হয়নি তবে ঈদ উপলক্ষে অনেকে খুশি হয়ে কিছু বোনাস দিয়ে যান। চুলের ব্যতিক্রমী কাটিং ও ফেসিয়ালের প্রতি আগ্রহ বেশি সৌন্দর্য সচেতন ব্যক্তিদের।

রিলেকস হেয়ার স্টাইল সেলুনের স্বত্ত্বাধিকারী প্রদীপ বলেন, “রাত পোহালেই ঈদ। মানুষের কেনাকাটা শেষ পর্যায়ে। সবাই এখন সেলুন ও পার্লারমুখী হবে। যারা ঈদে নিজেকে বিশেষভাবে উপস্থাপন করতে চান তারা চুল কাটার পাশাপাশি ফেসিয়াল করেন। মাথার সামনের চুল কিছুটা লম্বা রেখে পেছনে ছোট করে চুল কাটা ‘শর্ট বব’ স্টাইলটি এবার ঈদে বেশি জনপ্রিয়।” 

Link copied!