• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

ভোলায় পৃথক দুর্ঘটনায় নিহত ২ 


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ০৯:৩৬ পিএম
ভোলায় পৃথক দুর্ঘটনায় নিহত ২ 

ভোলায় পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। জেলার লালমোহন উপজেলার বাবুগঞ্জ বাজারে ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দীপক চন্দ্র দে (৫১) ও সদর উপজেলা চরসামাইয়া ইউনিয়নের পূর্ব চরকালি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. মনছুর হাওলাদার (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে ও বিকেলে যথাক্রমে দুর্ঘটনা দুটি ঘটে। 

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, বিকেল ৪টার দিকে ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী দীপক চন্দ্র দে তার এক মৃত স্বজনকে দেখতে মোটরসাইকেলে চরফ্যাশনের উদ্দেশ্যে রওনা হন। পথে লালমোহন উপজেলার আবুগঞ্জ বাজার এলাকায় একটি মালবাহী শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক ট্রলিটিকে আটক করা হলেও এর চালক পালিয়েছে বলে জানান ওসি। 

জেলা প্রশাসক কার্যালয়ের বিচার শাখার জুডিশিয়াল পেশকার গৌতম চন্দ্র সিংহ জানান, দীপক চন্দ্র দে ভোলা পৌরসভার ১নং ওয়ার্ডের কাচিয়া কলনী এলাকার বাসিন্দা বিশ্বেশ্বর চন্দ্র দের ছেলে ও জেলা প্রশাসক কার্যালয়ের লাইব্রেরি শাখার অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর ছিলেন। 

অপরদিকে সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মাতব্বর জানান, দুপুর আড়াইটার দিকে চরসামাইয়া ইউনিয়নের পূর্ব চরকালী গ্রামের হাওলাদার বাড়িতে মোহাম্মদ মনছুর হাওলাদার (২৪) নামে এক যুবক নিজ বাড়ির সামনে বিদ্যুতের বাতি লাগাচ্ছিলেন। এসময় বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি মোতালেব হাওলাদারের ছেলে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, এ বিষয়ে তাদেরকে কেউ অবহিত করেনি। 

Link copied!