• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫
যুবককে পিটিয়ে হত্যা

পদ্মা সেতু প্রকল্পের ১০ নিরাপত্তাকর্মী আটক


মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১, ০৪:০১ পিএম
পদ্মা সেতু প্রকল্পের ১০ নিরাপত্তাকর্মী আটক

মুন্সিগঞ্জের পদ্মা সেতু প্রকল্প এলাকায় এক যুবককে চোর সন্দেহে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে নিরাপত্তা কর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার (২৭ আগস্ট) বিকাল ৩টা পর্যন্ত প্রকল্পের ১০ নিরাপত্তাকর্মীকে আটক করেছে পুলিশ।

এর আগে ভোর সাড়ে ৬টার দিকে লৌহজং উপজেলার পদ্মা সেতু সংলগ্ন মাওয়া চৌরাস্তায় ওই যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিহত মো. জুলহাস হাওলাদার (৩৫) উপজেলার কুমারভোগ পুনর্বাসন এলাকার মৃত হাসান হাওলাদারের ছেলে এবং পেশায় অটোরিকসা চালক ছিলেন।

স্থানীয়রা জানান, ভোরে জুলহাসকে চুরির অভিযোগে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন পদ্মা সেতু প্রকল্পের নিরাপত্তাকর্মীরা। পরে খবর পেয়ে জুলহাসের স্বজনরা তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন। তিনি জানান, এই ঘটনায় এখন পর্যন্ত ১০ জন নিরাপত্তাকর্মীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জুলহাসকে মারধরের কথা স্বীকার করেছেন।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রেজাউল হক জানান, জুলহাসকে মৃত অবস্থায়ই সকাল ৯টার দিকে হাসপাতালে আনা হয়েছে।

Link copied!