• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

কৌশলে ভাইকে অটো থেকে নামিয়ে বোনকে ধর্ষণ


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১, ০৮:৫৪ এএম
কৌশলে ভাইকে অটো থেকে নামিয়ে বোনকে ধর্ষণ

সিলেটে সিএনজিচালিত অটোরিকশা থেকে কৌশলে ভাইকে নামিয়ে দিয়ে এক বাকপ্রতিবন্ধী কিশোরীকে (১৭) ধর্ষণ করেছেন অটোরিকশার চালক। মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় সিলেটের জালালাবাদ থানার জাঙ্গাইল এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত চালক বুদু মিয়া ওরফে মক্কু মিয়াকে (৩২) গ্রেপ্তার করেছে। তিনি সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার শত্রুমর্দন মোকামবাড়ি (পাগলা) গ্রামের ফজলু মিয়ার ছেলে। বুধবার (১৭ নভেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপকমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, মঙ্গলবার বিকেল সোয়া ৫টার দিকে ভিকটিম তার ভাইয়ের সঙ্গে সিলেটের তেমুখী পয়েন্ট থেকে তাদের বাড়ি সুনামগঞ্জের গোবিন্দগঞ্জে যাওয়ার উদ্দেশে বুদু মিয়ার সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। জালালাবাদ থানার জাঙ্গাইল সিএনজি পাম্পের কাছে যাওয়ার পর চালক গাড়ি নষ্ট হয়ে গেছে বলে জানায়। এ সময় কিশোরীর ভাইকে গাড়িতে ধাক্কা দেওয়ার কথা বলে গাড়ি থেকে নামতে বলেন চালক। তরুণীর ভাই গাড়ির পেছনে ধাক্কা দিতে গেলে বুদু মিয়া কিশোরীকে নিয়ে গাড়ি চালিয়ে পালিয়ে যান।

এ সময় কিশোরীর ভাই জালালাবাদ থানার পুলিশকে বিষয়টি অবগত করেন। তাৎক্ষণিক পুলিশ বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসিয়ে সন্ধ্যার পর জাঙ্গাইল সিএনজি পাম্পের পাশের একটি অন্ধকার জায়গা থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে। উদ্ধারের পর চালক বুদু মিয়া তাকে ধর্ষণ করেছে বলে জানায় ওই বাকপ্রতিবন্ধী কিশোরী। পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে মঙ্গলবার রাতেই ধর্ষক বুদু মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

নির্যাতিতা কিশোরী বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন। ধর্ষণের ঘটনায় তার ভাই বাদী হয়ে মঙ্গলবার জালালাবাদ থানায় মামলা দায়ের করেছেন।
 

Link copied!