• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

এক দিনে দুইবার টিকা প্রয়োগে অসুস্থ হয়ে হাসপাতালে বৃদ্ধা


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১, ০৯:১৭ এএম
এক দিনে দুইবার টিকা প্রয়োগে অসুস্থ হয়ে হাসপাতালে বৃদ্ধা

ময়মনসিংহের ধোবাউড়ায় খোদেজা আক্তার (৬৫) নামের এক বৃদ্ধাকে একই দিনে দুইবার করোনার (সিনোফার্মা) টিকা দেওয়ার অভিযোগে উঠেছে। এতে ওই নারী অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (১২ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

খোদেজা আক্তার উপজেলার ভুট্টা গ্রামের আব্দুর রহিমের স্ত্রী।

সূত্র জানায়, ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে আসেন উপজেলার খোদেজা আক্তার। এ সময় তাকে দুটি টিকা দেওয়া হয়। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে খোদেজা আক্তার বলেন, “একটি টিকা নেওয়ার পর শরীর দুর্বল থাকায় আমি চেয়ারেই বসেছিলাম। এরই মধ্যে আরেকটি টিকা দিয়ে দেয়। দুই টিকা নেওয়ার পর শরীরের প্রচণ্ড কাঁপুনি ধরে, পরে আমাকে হাসপাতালে ভর্তি করা হয়।”

খোদেজা আক্তারের জামাতা আবদুল বারেক বলেন, “দুটি টিকা নেওয়ার পর ওনার শরীরের প্রচণ্ড কাঁপুনি শুরু হলে কেন্দ্রের লোকজনের সহায়তায় হাসপাতালে ভর্তি করা হয়।”

ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসান শাহীন বলেন, “টিকাদান কক্ষে মানুষের প্রচুর ভিড় ছিলো। বৃদ্ধা নিজেও শারীরিক ভাবে দুর্বল ছিলেন। প্রেসার বেশি ছিলো। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ডাবল ডোজ টিকা দেওয়ার বিষয়টি তদন্ত করছি।”
 

Link copied!