• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

আ. লীগের সমাবেশে প্রকাশ্যে গুলি, শাহিনের ৪ অনুসারী গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ০৬:৫৬ পিএম
আ. লীগের সমাবেশে প্রকাশ্যে গুলি, শাহিনের ৪ অনুসারী গ্রেপ্তার

নোয়াখালীতে আওয়ামী লীগের তিন পক্ষের সমাবেশকে কেন্দ্র করে প্রকাশ্যে গুলি করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহিনের চার অনুসারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তাররা হলো মো. রাফেজ, সহযোগী মো. আবুল হায়াত রায়হান প্রাকাশ খালাশী রায়হান, মো. ইউনুছ ও নুরুল আমিন। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) ও বুধবার (৮ সেপ্টেম্বর) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

বুধবার রাতে এ ঘটনায় সুধারাম থানার উপপরিদর্শক কামাল উদ্দিন বাদী হয়ে চারজনকে আসামি করে অস্ত্র আইনে একটি মামলা করেন। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

রোববার বিকেলে জেলা শহর মাইজদীতে বিবদমান তিন পক্ষের পাল্টাপাল্টি শোডাউনকে কেন্দ্র করে ধাওয়া, পাল্টাধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় নোয়াখালী জেলা স্কুলের সামনে প্রধান সড়কে গোলাগুলির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

৩৮ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায় অস্ত্র হাতে বেশ কয়েকজন যুবক দৌড়াচ্ছে এবং দুইজন প্রকাশ্যে গুলি ছুড়ছে। গুলি ছোড়ার ঘটনায় রাজনৈতিক প্রতিপক্ষরা একে অপরকে দায়ী করে আসছেন।

এ বিষয়ে পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম জানান, অস্ত্রধারীরা সদর উপজেলা আ. লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহিনের অনুসারী। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

Link copied!