• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তদন্তের নির্দেশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০১:৩০ পিএম
ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তদন্তের নির্দেশ
পৃথ্বী ও স্বপ্না। ছবি : সংগৃহীত

আবারও পত্রিকার হেডলাইনে ভারতের ক্রিকেটার পৃথ্বী শ। তার বিরুদ্ধে গত বছর শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল। পৃথ্বীর বিরুদ্ধে শ্লীলতাহানি ও শারীরিক হেনস্থার অভিযোগ পুলিশ গ্রহণ করুক, এই দাবিতে আদালতে মামলা করেন স্বপ্না। সেই মামলায় এবার ক্রিকেটারের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিল আদালত।পৃথ্বী তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ আগেই অস্বীকার করেছিলেন।

মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আগামী ১৯ জুনের মধ্যে পুলিশকে তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। পৃথ্বী শ এবং অন্যদের বিরুদ্ধে অভিযোগ পুলিশ নিতে চায়নি, এই অভিযোগে পুলিশের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার আবেদন ছিল স্বপ্নার। সেটা অবশ্য খারিজ করে দিয়েছে আদালত। 

গত বছর আন্ধেরির একটা ক্লাবে ক্রিকেটার পৃথ্বী শ ও তার বন্ধুর উপর আক্রমণের অভিযোগ ওঠে স্বপ্নার বিরুদ্ধে। লাঠি নিয়ে পৃথ্বীর গাড়ির কাচ ভেঙে দেন স্বপ্না, এমনই একটা ভিডিও সেসময় নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। তারপরই পৃথ্বী ও তার বন্ধুর অভিযোগে স্বপ্না সহ মোট ৮জনকে গ্রেফতার করে পুলিশ। পরে জামিনে ছাড়া পান স্বপ্না। এরপরই পৃথ্বী শ’র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন তিনি। 

যদিও পুলিশ আদালতকে বলেছিল যে পৃথ্বী শ’র বিরুদ্ধে গিলের শ্লীলতাহানির অভিযোগ সম্পূর্ণ ‘মিথ্যা এবং ভিত্তিহীন’। পুলিশ বলেছে যে, পাবের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে যে স্বপ্না ও তার বন্ধু শোবিত ঠাকুর মাতাল ছিলেন এবং নাচছিলেন। পাশেই ছিলেন পৃথ্বী শ ও তার বন্ধু আশিস যাদব। স্বপ্না ও শোভিত ঠাকুর সেলফি তোলার আবেদন করলে পৃথ্বীরা না করে দেন। আর তাতেই নাকি তারা চটে গিয়ে পৃথ্বীদের উপর চড়াও হন। 

পুলিশের দাবি, ফুটেজে দেখা গিয়েছে পৃথ্বী শ এবং অন্যরা কোনোভাবেই স্বপ্না গিলকে শ্লীলতাহানি করেননি।
 

Link copied!