• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

সব গাড়ি কেন বিক্রি করে দিয়েছেন কোহলি?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩, ০৮:৫০ পিএম
সব গাড়ি কেন বিক্রি করে দিয়েছেন কোহলি?
ছবি: সংগৃহীত

তারকা ক্রিকেটাররা যখন যেটা মন চায় কিনে ফেলেন। অনেক সময় দেখা যায় সেগুলো কখনো একবার বা দুইবার ব্যবহারের পর দীর্ঘদিন পড়ে থাকে অব্যবহৃত। এই যেমন ভারতীয় ব্যাটার বিরাট কোহলির নিত্যনতুন গাড়ির প্রতি আলাদা টান রয়েছে। ফলে যখন যেটা মনে হয়ে কিনে ফেলেছেন।

কিন্তু পরের আর সেগুলো ব্যববার না করায় এমনিতেই পড়ে আছে। ফলে বেশিরভাগ গাড়িই বিক্রি করে দিতে বাধ্য হয়েছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত–সমর্থকদের জন্য ‘আরসিবি বোল্ড ডায়েরিজ’ নামের একটি ভিডিও অনুষ্ঠান চালু করেছে কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

সেই অনুষ্ঠানে কোনো এক প্রশ্নের উত্তরে কোহলি বলেন, তার বেশিরভাগ গাড়িই  আবেগের বশে কেনা। তবে পরে অর্থহীন মনে হওয়ায় বেশির ভাগ গাড়িই বিক্রি করে দিয়েছেন।

কোহলি বলেন,  “আমার বেশির ভাগ কারই (গাড়ি) এমন। সবগুলোই কোনো কিছুই না ভেবে আবেগের বশে কিনে ফেলেছিলাম। সেগুলো খুব কমই চালানো হতো কিংবা একদম হয়নি। কাজটা অর্থহীন মনে হওয়ায় বেশির ভাগ গাড়িই বিক্রি করে দিয়েছি। এখন আমরা সেগুলোই ব্যবহার করি, যেগুলো সত্যিই প্রয়োজন। এটা আসলে বড় হয়ে ওঠারই অংশ, কী লাগবে আর কী লাগবে না, তা নিয়ে বোধটা আরও পরিণত করা।”

একই অনুষ্ঠানে কোহলি জানান, তার পুরো দিনের গানই বেশি ভালো লাগে। কয়েকদিন আগে অরিজিৎ সিংয়ের পুরোনো একটি গানের অ্যালবামও ডাউনলোড করার কথা জানান তিনি।  

“অবাক লাগতে পারে, আমি একটু পুরোনো গান পছন্দ করি, কিছুদিন আগে অরিজিৎ সিংয়ের এমটিভি আনপ্লাগড প্লে–লিস্ট ডাউনলোড করেছি। নিজের কিছু সেরা গান নিয়ে তিনি আনপ্লাগড করেছিলেন, যেখানে কিছু গান সফট–রকের মতো। সেগুলো ভালো লাগে” যোগ করেন কোহলি।

জার্মানির গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠান অডির ব্রান্ড অ্যাম্বাসেডর কোহলি। অডি আরএস৫, যার দাম ১ কোটি ১০ লাখ রুপি গাড়ি রয়েছে কোহলির গ্যারেজে।

Link copied!