• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

মোস্তাফিজকে আইপিএলে সেরা পেসার বললেন ভন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৫:৩৬ পিএম
মোস্তাফিজকে আইপিএলে সেরা পেসার বললেন ভন
ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন। ছবি : সংগৃহীত

ধৈর্য্যশীল ব্যাটিং দিয়ে প্রতিপক্ষ বোলারদের বিরক্তির কারণ হতেন মাইকেল ভন। প্রয়োজনে মারমুখী হতেও সময় নিতেন না। ইংলিশদের অধিনায়ক হিসেবেও তিনি ছিলেন বেশ সফল। এই ভন এখন ব্যস্ত ক্রিকেট বিশ্লেষকের কাজে। আইপিএলেও সেই ভূমিকায় আছেন তিনি। 

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজের সঙ্গে আলাপকালে ভন এবারের আইপিএলে সেরা বোলার হিসেবে নাম নিয়েছেন মোস্তাফিজুর রহমানের। তিনি বলেছেন, টাইগার এই পেসারের বোলিংয়েই সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছেন তিনি। 

টানা দুই জয়ে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত এক শুরু করেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। আর বল হাতে দলের জয়ে বল হাতে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন মোস্তাফিজ। আসরে সর্বোচ্চ উইকেট শিকারী হিসেবে এখন পর্যন্ত পার্পল ক্যাপ নিজের দখলে রেখেছেন তিনি। 

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ভন বলেন, ‘(সেরা বোলার হিসেবে) আপনি ফিজের কথা বলতে পারেন। কারণ সে দুই ম্যাচে ৬ উইকেট পেয়েছে। ছোট করে আমি আন্দ্রে রাসেলের নামটাও যুক্ত করতে চাই। কিন্তু আমি ফিজের কথাই বেশি বলব। তার বোলিং আমার বেশি ভালো লেগেছে।’

ফিজদের বোলিং কোচ নিয়েও প্রশংসা ঝরলো ভনের কাছ থেকে, ‘এরিক সাইমন (চেন্নাইয়ের বোলিং পরামর্শক) পেসারদের নিয়ে দারুণ কাজ করছে। কারণ তারা বেশিরভাগ সময়ই পেসারদের নিয়ে বোলিংয়ের শুরুটা করে এবং সুইংও পায়।’ 

বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি ঘুরে এসে এবার আইপিএলের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংসকে ঠিকানা বানিয়েছেন মোস্তাফিজ। 
 

Link copied!