• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

এবার ডিভোর্স চাইলেন আলভেজের স্ত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩, ০৮:০৮ পিএম
এবার ডিভোর্স চাইলেন আলভেজের স্ত্রী

দুঃসময় বোধহয় একেই বলে! এমনিতেই এক নারীকে যৌন হয়রানির অভিযোগে হাজতবাস করতে হচ্ছে ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেজকে তার উপর এবার স্ত্রীও চাইছেন ছেড়ে যেতে।

স্পেনের বার্সেলোনা শহরে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার হয়েছেন আলভেজ। একাধিক স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী ভিন্ন ভিন্ন জবানবন্দী দিয়ে ফেঁসে যাচ্ছেন তিনি, চোখ রাঙাচ্ছে বড় শাস্তি।

একই সাথে আরও একটি বড় দুঃসংবাদ পেয়েছেন আলভেজ। স্প্যানিশ একটি ‘টিভি শো’র বরাতে বিষয়টি ক্রীড়াভিত্তিক গণমাধ্যম মার্কা জানিয়েছে আলভেজের কাছে ডিভোর্স চেয়েছেন তার স্ত্রী জোয়ানা সানজ। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে আলভেজের সঙ্গে থাকা তার ছবিগুলোও মুছে ফেলেছেন।

আলভেজের জন্য আদালতে সাক্ষ্য দিয়েছিলেন সানজ। এখন সেটাও নিয়ে যথেষ্ট আক্ষেপে পুড়ছেন এই স্প্যানিশ মডেল।

স্প্যানিশ সাংবাদিক লেটিসিয়া রেকুয়েজো বলেন, “আলভেজের দোষ থাকুক কিংবা না থাকুক, তা নিয়ে মাথাব্যথা নেই সানজের। আলভেজকে রক্ষা করতে শুরুতে জোয়ানা যে সাক্ষ্য দিয়েছিলেন, তার জন্য আফসোসও করছেন তিনি। মূলত আলভেজের আইনজীবীর চাপে পড়ে এমন বক্তব্য দিয়েছিলেন সানজ।”

এদিকে  স্পেনের ব্রায়ান্স-২ কারাগারে আলভেজের হাজতবাসের প্রায় ১০ দিন পার হয়েছে। প্রথমে অন্য কারাগারে থাকলেও নিরাপত্তার কথা চিন্তা করে এই কারাগারে আনা হয়েছে ব্রাজিলিয়না ফুটবলারকে।

Link copied!