• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

এবার ব্যর্থ বেঙ্গালুরুকে বিক্রির পরামর্শ টেনিস তারকার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৪:৩৩ পিএম
এবার ব্যর্থ বেঙ্গালুরুকে বিক্রির পরামর্শ টেনিস তারকার
টেনিস তারকা মাহিশ ভূপতি এবং বেঙ্গালুরুর তারকা ক্রিকেটার বিরাট কোহলি । ছবি : সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু হয় ২০০৮ সালে। ঠিক তখন থেকে আইপিএলের সবগুলো আসরেই খেলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। অথচ, এখন পর্যন্ত জিততে পারেনি শিরোপা। যেখানে প্রতিটি আসরেই দলটিতে ছিল নামী-দামী তারকা ক্রিকেটাররা। দলকে শিরোপা জেতাতে না পেরে অধিনায়কত্ব ছেড়েছেন বিরাট কোহলি।

কোহলি নেতৃত্ব ছাড়লেও দলের অবস্থার কোনো পরিবর্তন হয়। সেই আগেই মতোই ভারসাম্যহীনই রয়ে গেছে বেঙ্গালুরু। চলতি আসরেও দলটির অবস্থা নাজুক। ৭ ম্যাচের ৬টিতেই হেরে পয়েন্ট টেবিলের তলানীতে আছে দলটি।

বেঙ্গালুরুর এমন অবস্থা নিয়ে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন মন্তব্য করেছেন, আরসিবিতে কিছু তারকা ক্রিকেটার থাকার পরও শিরোপা জিততে পারছে না দলটি।

নানামুখী সমালোচনা করলেও বেঙ্গালুরুর উন্নতির জন্য কোনো নির্দিষ্ট কারণ ব্যাখ্যা করতে পারেননি সাবেক তারকারা।

এবার ক্রিকেটাঙ্গনের বাইরের তারকাদেরও যেন বেঙ্গালুরুর হতশ্রী অবস্থা চোখে পড়লো। দলের এই নাজুক অবস্থা কাটাতে পরামর্শ দিলেন ভারতের টেনিস তারকা মাহিশ ভূপতি। বলছেন, বেঙ্গালুরুকে ছন্দে ফেরাতে অন্য মালিকের কাছে বিক্রি করে দিতে হবে।

সোমবার হায়দরাবাদের বিপক্ষে বেঙ্গালুরুর ২৫ রানে হারের পর সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (সাবেক টুইটার) একটি পোস্ট করেন ভূপতি।

পোস্টে তিনি লেখেন, ‘খেলার স্বার্থে, আইপিএল, ভক্ত এমনকি খেলোয়াড়দের জন্য আমি মনে করি আরসিবিকে নতুন মালিকের কাছে বিক্রির জন্য বিসিসিআই-কে জোর দেওয়া উচিত। যারা কিনা অন্যান্য দলের মতো করে ফ্র্যাঞ্চাইজিটিকে তৈরি করতে যত্নবান হবেন। #দুঃখজনক।’

 

Link copied!