• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

সবার কাছে তাকে ভুলে না যাওয়ার অনুরোধ করলেন তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০৭:০১ পিএম
সবার কাছে তাকে ভুলে না যাওয়ার অনুরোধ করলেন তামিম
তামিম ইকবাল খান।

চলতি বছরের জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলে অবসরের ঘোষণা দিয়েছিলেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। এরপর অবশ্য প্রধানমন্ত্রীর অনুরোধে অবসর ভেঙে ফিরেন তিনি। ফিরে এসে দুই মাস ‘ভীষণ কষ্ট’ করেছেন তামিম।

নিয়মিত অনুশীল করেছেন। মিরপুরের একাডেমি মাঠে প্রায় দেখা যেত তামিমকে। তবুও তার জায়গা হয়নি টাইগারদের বিশ্বকাপ দলে। তাকে না রাখার কারণ হিসেবে জানানো হয় ইনজুরি কথা। যদিও তামিম অস্বীকার করেছেন সেটি।

বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া থেকে শুরু করে গত কয়েক দিন তামিমের সঙ্গে কি কি হলো তা নিয়ে প্রায় ১২ মিনিটের একটি ভিডিও বার্তা দেন তিনি। তাতে তার কণ্ঠ ধরে এলো বেশির ভাগ সময়ই। ১২ মিনিটের সেই ভিডিওর শেষে তামিম অনুরোধ করেছেন তাকে মনে রাখতে। কেউ যেন তাকে ভুলে না যায় সেটাও মনে করিয়ে দিয়েছেন।

ভিডিও বার্তার শেষদিকে তামিম সকলের উদ্দেশে বিনয়ের সঙ্গে অনুরোধ করেন, “একটাই রিকুয়েষ্ট করবো সবাইকে- আমাকে মনে রাইখেন, ভুলে যাইয়েন না।”

এ সময় দলে সুযোগ পাওয়া ১৫ ক্রিকেটারের জন্য ও শুভেচ্ছা জানান তামিম। তামিম বলেন, “আমি উইশ করব যে ১৫ জন বিশ্বকাপে গিয়েছে, তারা যতটুকু সম্ভব বাংলাদেশের জন্য সাকসেস নিয়ে আসবে। আরও অনেক কিছুই ঘটেছে এটা আপনারা দেখেছেন আমি নিশ্চিত। একটা কাহিনী বিচ্ছিন্ন ঘটনা হতে পারে, দুটো কাহিনী ভুল বোঝাবুঝি হতে পারে। কিন্তু একজনের সঙ্গে তিন-চার মাসে যদি সাত-আটটা কাহিনী হয় তাহলে সেটা ইচ্ছাকৃত হয়।”

Link copied!