• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

কঠিন সময়ে সাকিবের পাশে তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৩:৪৭ পিএম
কঠিন সময়ে সাকিবের পাশে তামিম
তামিম ইকবাল ও সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

এখন সময়টা মোটেও ভালো যাচ্ছে না অন্যতম বিশ্বসেরা অললাউন্ডার সাকিব আল হাসানের। ব্যাট-বল হাতে করতে পারছেন না পারফর্মম্যান্স। গত ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই মূলত নিজের চেনা ছন্দে নেই সাকিব। সবখানেই এই অলরাউন্ডারকে নিয়ে চলছে সমালোচনা। তবে খারাপ এই সময়ে বন্ধু তামিম ইকবালকে ঠিকই পাশে পাচ্ছেন সাকিব।

ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোতে তামিম এবারের বিশ্বকাপে নিয়মিত এক অতিথি। নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচের আগে হাজির হয়েছিলেন দেশসেরা এই ওপেনার। সেখানেই আলাপ চলাকালে জানালেন সাকিবের সামর্থ্য সম্পর্কে।

দীর্ঘদিনের বন্ধু সাকিবকে পরামর্শ দিতে চাননা তামিম। তবে পুরানো বন্ধুর প্রতি ঠিকই বিশ্বাস আছে তার, ‘আসলে আমার পরামর্শের চেয়েও বেশি (যা জরুরি) যে, সে (সাকিব) নিজের ক্যারিয়ারে এসব অনেক দেখেছে আগে। তার অনেক অভিজ্ঞতা আছে এবং আমি নিশ্চিত সে ভালো করবে।’

তামিমের মন্তব্য, ‘সে অনেক অনেক বড় প্লেয়ার বাংলাদেশের, সে অনেক ভালো কিছু করেছে। ব্যক্তিগত অনেক অর্জন আছে তার। গত এক বছরে সে হয়ত অত বেশি রান করেনি। তবে আমার পূর্ণ বিশ্বাস আছে সে এখান থেকে বেরিয়ে আসার পথ বের করে ব্যাট এবং বল হাতে দলের জন্য অবদান রাখতে পারবে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের এক ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে বাংলাদেশ ‘ডি’ গ্রুপের এক ম্যাচে। বাংলাদেশের শেষ গ্রুপ ম্যাচ নেপালের বিপক্ষে ১৭ জুন।

 

 

 

Link copied!