• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

২০২৮ সাল পর্যন্ত বার্সাতেই থাকছেন স্টেগান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ০৯:৫৮ পিএম
২০২৮ সাল পর্যন্ত বার্সাতেই থাকছেন স্টেগান
ছবি: সংগৃহীত

২০২৮ সাল পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন জার্মান ফুটবলার মার্ক আন্ড্রে টের স্টেগান। জাতীয় দলের হয়ে গোল বারের নিচে দাঁড়ানোর তেমন সুযোগ না হলেও বার্সার আস্থা স্টেগানের উপরেই। তাইতো এই গোলরক্ষক তিন বছরের জন্য ক্লাবটির সঙ্গে নতুন করে চুক্তি নবায়ন করেছে। তার চুক্তি নবায়নের বিষয়টি বার্সেলোনা শুক্রবার (২৫ আগস্ট) এক বিবৃতিতে জানায়।

জার্মান এই গোলকিপারের কাতালান ক্লাবটার সঙ্গে চুক্তির মেয়াদ ছিল ২০২৫ সাল পর্যন্ত। সেই মেয়াদ শেষ হওয়ার আগেই আরও তিন বছর বাড়িয়ে নিল লা লিগা চ্যাম্পিয়নসরা। স্টেগান চুক্তির মেয়াদ বাড়ালেও বেতন কমাননি আগের বেতনই পাবেন। এই খেলোয়াড়ের নতুন চুক্তিতে স্পেনের ক্লাবটা রিলিজ ক্লজ রেখেছে ৫০ কোটি উইরো।

বরুসিয়া মনশেনগ্লাডবাখ থেকে ২০১৪ সালে বার্সেলোনাতে যোগ দেন টের স্টেগান। তিনি যোগ দেওয়া দুই এক মৌসুম পরেই দলটার গোলবারের নিচে বিশ্বস্ত হয়ে ওঠেন। এই ক্লাবটার হয়ে তিনি এখন পর্যন্ত ৩৭৯ ম্যাচে গোল বারের দায়িত্ব সামলিয়েছেন। বার্সার হয়ে গোলকিপারদের মধ্যে সর্বোচ্চ ম্যাচ খেলার তালিকায় এই ফুটবলার চতুর্থ স্থানে রয়েছেন। জার্মান এই গোলকিপার বার্সেলোনার হয়ে সম্ভাব্য সব শিরোপাই জিতেছেন। দলটার বর্তমানে তিনি সহ-অধিনায়কের দায়িত্ব পালন করছেন।

Link copied!