• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

ম্যানচেস্টার সিটিতেই থাকছেন সিলভা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ০৮:১১ পিএম
ম্যানচেস্টার সিটিতেই থাকছেন সিলভা
ছবি: সংগৃহীত

ঘরের ছেলে ঘরেই থাকছেন। দলবদলের বাজারে ম্যানসিটির মিডফিল্ডার বার্নাদো সিলভাকে দলে নিতে আগ্রহ দেখান বার্সেলোনা-পিএসজি ও সৌদির ক্লাব গুলো। তবে সবার স্বপ্ন স্বপ্নই থেকে গেল। সবাইকে হতাশ করে ৩ বছরের জন্য ম্যানসিটির সঙ্গে নতুন করে চুক্তি করলেন পর্তুগালের বার্নাদো সিলভা। নতুন চুক্তি অনুযায়ী প্রিমিয়ার লিগ ও ইউরোপীয়ান লিগ চ্যাম্পিয়নদের সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত থাকছেন এই তারকা ফুটবলার।

এবারের ট্রান্সফার উইন্ডোর শুরু থেকেই সিলভার ইত্তিহাদ স্টেডিয়াম ছাড়ার গুঞ্জন ছিল। ২৯ বছর বয়সী এই মিডফিল্ডারকে দলে নিতে অনেক দিন ধরেই আগ্রহী ছিল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। কিন্তু গত আসরের ট্রেবল জয়ী সিটির সঙ্গে চুক্তি নবায়ন করে ভবিষ্যত নিয়ে শঙ্কা দূর করলেন সিলভা।

নতুন চুক্তি শেষে সিলভা বলেন,“ম্যানচেস্টার সিটিতে আমার ছয়টি বছর অসাধারণ  কেটেছে। এখানে আরও কিছুদিন থাকতে পেরে আমি দারুণ খুশী। এখানে আসার পর থেকে আমার শুধুমাত্র একটি মৌসুমের কথা মনে আছে, যেখানে আমরা সফল হতে পারিনি। এখানে যতদিন আছি আরো শিরোপা, আরো জয়ের আশা করছি। এই অনুভূতি সত্যিই আনন্দের।”

২০১৭ সালে সিলভা সিটিতে যোগ দেয়ার পর ৩০৮ ম্যাচে ৫৫ গোল করেছেন। পেপ গার্দিওলার দলের সাফল্যের অন্যতম কারিগর এই পর্তুগিজ ফুটবলার পাঁচটি প্রিমিয়ার লিগ, দুটি এফএ কাপ, চারটি লিগ কাপ ও একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয় করেছেন।

খেলা বিভাগের আরো খবর

Link copied!