• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

ছেলের আইপিএল অভিষেকে শচীনের আবেগঘন বার্তা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ১২:৪৬ পিএম
ছেলের আইপিএল অভিষেকে শচীনের আবেগঘন বার্তা

দীর্ঘ দুই বছর অপেক্ষার পর কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারের অবশেষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬তম সংস্করণে অভিষেক হলো। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে অর্জুন মাঠে নামেন। বাবাকে করেন অভিভূত ও গর্বিত।

ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে শচীন অর্জুনের ছবি শেয়ার করেন। তার ছেলের অভিষেককে "একটি সুন্দর যাত্রার শুরু" বলে হৃদয়গ্রাহী বার্তা লিখেছেন। সাবেক ভারতীয় ব্যাটার তার ছেলের জন্য গর্বিত যিনি অবশেষে তার বাবার পদাঙ্ক অনুসরণ করার পথে রয়েছেন।

টেন্ডুলকার লিখেছেন, “অর্জুন, আজ তুমি একজন ক্রিকেটার হিসেবে তোমার যাত্রায় আরেকটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছো। তোমার বাবা হিসেবে যে তোমাকে ভালবাসে এবং ক্রিকেটের প্রতি অনুরাগী, আমি জানি তুমি ক্রিকেটকে প্রাপ্য সম্মান দেবে এবং ক্রিকেটও বিনিময়ে তোমাকে ভালোবাসা ফিরিয়ে দেবে। তুমি এখানে পৌঁছানোর জন্য খুব কঠোর পরিশ্রম করেছো। এবং আমি নিশ্চিত যে তুমি এটি চালিয়ে যাবে। এটি একটি সুন্দর যাত্রার শুরু। শুভকামনা।"

শচীনের মেয়ে সারা টেন্ডুলকারকেও স্ট্যান্ডে দেখা গেছে। তিনি তার ভাইয়ের আইপিএল অভিষেক উপলক্ষ্যে উৎসাহ দিতে এসেছিলেন। তিনি শচীনের পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং হার্ট ইমোজি দিয়েছেন।

অর্জুন টেন্ডুলকার একজন বাঁ-হাতি পেসার। এর আগে ২০২১ সালে মুম্বাই ইন্ডিয়ান্স তাকে দলে টেনেছিল। দীর্ঘ ২ বছরের প্রতীক্ষার পর তার আত্মপ্রকাশ ঘটে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। এছাড়াও, শচীন এবং অর্জুন আইপিএল খেলা প্রথম বাবা-ছেলের জুটি।

তার প্রথম ম্যাচে তিনি মাত্র দুই ওভার বোলিং করেন, শেষ হয় ০-১৭ তে। অর্জুন উইকেট না পেলেও তার দল মুম্বাই ম্যাচে কলকাতাকে হারিয়ে দেয়। আগামী ১৯ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে মুম্বাই।

Link copied!