• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

দুই ম্যাচ হারের পর জয় পেল রোনালদোর আল নাসর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৩, ১১:৪২ এএম
দুই ম্যাচ হারের পর জয় পেল রোনালদোর আল নাসর
ছবি: সংগৃহীত

সৌদি প্রো লিগে ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসরের শুরুটা ভালো হয়নি। তারা শুরুতেই টানা দুই ম্যাচ হেরেছে। তবে এএফসি চ্যাম্পিয়নস লিগের প্লে অফের ম্যাচে আল নাসর আরব আমিরাতের ক্লাব শাবাব আল আহলির বিপক্ষে ৪-২ গোলের বড় জয় পেয়েছে। এই জয়ে তারা এএফসি চ্যাম্পিয়নস লিগে কোয়ালিফাই করতে পেরেছে।

সৌদি আরবের রাজধানী রিয়াদের কেএসইউ ফুটবল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়। শুরুতেই রোনালদোরা আমিরাতের ক্লাবকে চাপে রাখে। শুরু থেকেই এ দিন ছন্দে ছিলেন ৩৮ বছরের এই পর্তুগিজ তারকা। ১০ মিনিটের মাথায় স্কোরশিটে নাম লেখাতে পারতেন তিনি। কিন্তু সেটা আর হয়নি। তবে পর্তুগিজ তারকা না পারলেও আল নাসর ঠিকই এগিয়ে যায় পরের মিনিটে। ১১ মিনিটে দলের ডেড লক ভাঙেন ব্রাজিলিয়ান তারকা অ্যান্ডারসন তালিসকা। ব্রজোভিচের কর্নার থেকে হেডে গোল করেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।  

তালিসকার গোলে ১-০ গোলে এগিয়ে যায় সৌদি ক্লাব। তবে তাদের লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। ৭ মিনিট পরেই গোল করে ম্যাচে সমতা ফেরান শাবাব আল-আহলির খেলোয়াড় ইয়াহিয়া আল ঘাসানি। এরপর ম্যাচে আর কোনো দলের গোল না হলে দুই দলই ১-১ গোল নিয়ে বিরতিতে যায়।

আমিরাতের ক্লাবটি বিরতি থেকে ফিরেই গোলের দেখা পেয়ে যায়। আবারও ৪৬ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন ঘাসনি। ম্যাচে পিছিয়ে থেকে ফেরার চেষ্টা করতে থাকেন রোনালদো, সাদিও মানেরা। কিন্তু ম্যাচের সময় শেষ হতে থাকে তারপরও তাদেরম্যাচে ফেরা হচ্ছিল না। শেষ পর্যন্ত দলটি ঝড় তোলে ৮৮ মিনিটে গিয়ে। আল নাসরের ১০ মিনিটের ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যায় আমিরাতের ক্লাব শাবাব আল আহলি। এই ১০ মিনিটে রোনালদোরা আদায় করে নেন ৩ গোল।

নাসরকে পিছিয়ে পড়া ম্যাচে ৮৮ মিনিটে গোল করে সমতায় ফেরান সুলতান আল ঘানাম। এরপর ম্যাচের যোগ করা সময়ে হেডে গোল করেন তালিসকা। তার গোলেই ৩-২ গোলে এগিয়ে যায় সৌদি ক্লাবটি। ম্যাচের শেষ সময়ে রোনালদোর পাস থেকে শাবাব আল আহলির কফিনে শেষ পেরেক ঠোকেন ব্রজোভিচ। এই গোলেই ৪-২ গোলেরর জয় নিয়ে এএফসি চ্যাম্পিয়নস লিগের মূল পর্ব নিশ্চিত করে ফেলে আল নাসর।
 

Link copied!