বছরের প্রথম দিনেই নতুন ক্লাবে রোনালদো!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৮:১৮ পিএম
বছরের প্রথম দিনেই নতুন ক্লাবে রোনালদো!

বিশ্বকাপ চলাকালীন ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে বাতিল হয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর চুক্তি। নির্ধারিত সময়ের ছয় মাস আগেই বাতিল হয়েছে চুক্তি। ইউরোপিয়ান ক্লাবগুলো তাকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছে কি-না তা নিয়ে বিস্তারিত জানা না গেলেও ইতোমধ্যেই নিজের নতুন ক্লাব ঠিক করে নিয়েছেন পর্তুগিজ সুপার স্টার। ২০২৩ সালের প্রথম দিনেই সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিবেন তিনি।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, আড়াই বছরের চুক্তিতে ক্লাবটিতে যোগ দিবেন রোনালদো। যদিও ক্রিস্টিয়ানো রোনালদো কিংবা সৌদি ক্লাবটি এখনও এই চুক্তির বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি। এমনকি ঘটনার সত্যতাও স্বীকার করেনি।

২০২২-২৩ মৌসুম শুরুর আগেই রোনালদোর ক্লাব ছাড়া নিয়ে তৈরি হয়েছিল গুঞ্জন। সে সময় রোনালদো জানিয়েছিলেন, চ্যাম্পিয়নস লিগে খেলে এমন ক্লাবে যোগ দিতে চান তিনি। সেই সময় অনেক ক্লাবই তাকে দলে ভেড়াতে অনাগ্রহী থাকার বিষয়টি প্রকাশ্যেই জানিয়ে দিয়েছে।

তবুও রোনালদো আশাবাদী ছিলেন কেউ না কেউ তার প্রতি আগ্রহ প্রকাশ করবে। যদিও ইউরোপের কোনো বড় ক্লাবই তাকে নিতে চায় না। এমন অবস্থাতেও রোনালদোকে দলে ভেড়াতে অনেক বেশি আগ্রহী আল নাসের। এজন্য রোনালদোকে প্রতি মৌসুম ২০০ মিলিয়ন ইউরো বেতন দিতেও রাজি তারা।

মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, চুক্তি স্বাক্ষর করার সাথে সাইনিং বোনাস হিসেবে ১০০ মিলিয়ন ইউরো দিচ্ছে ক্লাবটি। প্রতি মৌসুমে রোনালদোর বেতন হবে ২০০ মিলিয়ন। শেষ পর্যন্ত রোনালদো এই চুক্তি করলে তিনি হবে বিশ্বের সবচেয়ে দামি স্পোর্টসম্যান।

বর্তমানে সবচেয়ে দামি স্পোর্টসম্যান আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। তিনি বছরে ৭৫ মিলিয়ন ইউরো বেতন পাচ্ছেন। সৌদি ক্লাবটিতে সতীর্থ হিসেবে কলম্বিয়ার সাবেক গোলরক্ষক ডেভিড ওসপিনাকে পাবেন রোনালদো। এর আগে ইতালিয়ান ক্লাব নাপোলির হয়ে খেলেছিলেন এই কলম্বিয়ান।

Link copied!