• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

ছন্দহীন নেইমার, হোঁচট খেয়েছে আল হিলাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ১১:৪৮ এএম
ছন্দহীন নেইমার, হোঁচট খেয়েছে আল হিলাল
ছবি: সংগৃহীত

এএফসি চ্যাম্পিয়নস লিগে নাভবাহোরের বিপক্ষে ১–১ গোলে ড্র করার পর লিগেও হোঁচট খেয়েছে নেইমারের আল হিলাল। সৌদি প্রো লিগে টানা চার ম্যাচ জিতে রীতিমত উড়ছিল আল হিলাল। কিন্তু বৃগস্পতিবার (২১ সেপ্টেম্বর) লিগের পয়েন্ট তালিকার নিচের দিকের দল দামাকের কাছে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগ করে নিতে হয়েছে হিলালকে। এদিন আল হিলাল সমর্থকেদের হতাশ করেছেন নেইমার। তাদরে উপহার দিয়েছেন ছন্দহীন ফুটবল।

বরাবরের মতো এই ম্যাচেও সবচেয়ে বেশি নজর ছিল ক্লাবটার সবথেকে বড় তারকা নেইমারের ওপর। কিন্তু সাবেক পিএসজি এই ফরোয়ার্ড নিজের নতুন ক্লাবে খোলস ছেড়েই বের হতে পারছেন না। গোল তো পাচ্ছেনই না পারফরম্যান্সে নেই আগের মতো ছাপ।  

যদিও প্রিন্স সুলতান বিন আব্দুল আজিজ স্টেডিয়ামে ম্যাচের ৯ মিনিটেই এগিয়ে যায় আল হিলাল। সালিম আল-দোসারির ক্রস থেকে দুর্দান্ত হেডে জাল খুঁজে নেন মালকম। ম্যাচের শুরুতেই এগিয়ে গিয়েও প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেনি আল হিলাল। উল্টো গোলরক্ষক ইয়াসিন বুনোকে বেশ কয়েকবার পরিক্ষায় ফেলে দামাকের ফুটবলাররা। প্রথমার্ধ নেইমাররা ১-০ গোলে এগিয়ে থেকেই শেষ করে।

দ্বিতীয়ার্ধে আর ক্লিনশিট ধরে রাখতে পারেননি বুনো। ৬৮ মিনিটে দুর্দান্ত এক ফ্রি-কিক থেকে তাকে পরাস্ত করেন দামাকের ফুটবলার নিকোলাই স্তানসিও। যার ফলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় আল হিলালকে। ৭ ম্যাচে ৫ জয় ও ২ হারে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে নেইমারের হিলাল।

Link copied!