• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন রিস টপলি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২২, ০৫:৫৯ পিএম
বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন রিস টপলি

বিশ্বকাপে এ যেন চোটের মিছিল। ইনজুরির কারণে দিলশান মাদুশাঙ্কা ও দুশমন্থ চামিরার পর ছিটকে গেছেন রিস টপলি। এই ইংলিশ পেসার অ্যাঙ্কেলের চোটের কারণে খেলতে পারবেন না। যদিও এখনো এই নিয়ে আনুষ্ঠানিক কোনো বিবৃতিতে দেয়নি ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

মঙ্গলবার (১৮ অক্টোবর) ইসিবির এক কর্মকর্তা জানিয়েছিলেন, রিস টপলিকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাকে যেতে হতে পারে অস্ত্রোপচারের টেবিলে। তবে এই নিয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি ইসিবির পক্ষ থেকে।

রিস টপলির বদলি কে হবেন তা অবশ্য এখনো নিশ্চিত করেনি। আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমোদনের পরই রিস টপলির বদলি কে হবেন তা জানা যাবে। গুঞ্জন আছে, টাইমাল মিলস কিংবা রিচার্ড গ্লেসনের যে কেউ হতে পারেন তার বদলি।

সর্বশেষ ২০২১ সালে ইনজুরির কারণে বিশ্বকাপের মাঝপথেই ছিটকে যান টাইমাল মিলস। তার বদলি হিসেবে স্কোয়াডে সুযোগ পেয়ে দারুণ পারফর্ম করেন রিস টপলি। এবার টপলির বদলি হতে যাচ্ছেন টাইমাল মিলস।

আন্তর্জাতিক ক্রিকেটে ইংল্যান্ডের জার্সিতে ২০ ওয়ানডে ও ২২ টি-টোয়েন্টি খেলেছেন। এ সময়ে তার মোট শিকার যথাক্রমে ২২ ও ৩৩ উইকেট। চলতি বছর অবশ্য বেশ ছন্দে আছেন এই পেসার। ইংলিশদের হয়ে সব ফরম্যাটে তার শিকার ৩০ উইকেট। এই ছন্দে ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপে খেলার উজ্জ্বল সম্ভাবনা ছিল তার। 

Link copied!