• ঢাকা
  • শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১, ১৯ মুহররম ১৪৪৫

চ্যাম্পিয়নস লিগে নিজেদের ফেবারিট ভাবেন না পিএসজি কোচ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ১১:০০ এএম
চ্যাম্পিয়নস লিগে নিজেদের ফেবারিট ভাবেন না পিএসজি কোচ

এই মৌসুমে পিএসজি দলের উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয়ে প্রত্যাশা আকাশছোঁয়া। গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোর ব্যস্ততার পর দলটি এখন সম্পূর্ণ  মনোযোগ দিয়েছে চ্যাম্পিয়নস লিগের দিকে। মাঠের বাইরে থেকে শুরু করে মাঝমাঠের শক্তি বৃদ্ধিতেও কাজ করছে দলটি। এরপরও নিজেদের ফেবারিট মানতে নারাজ দলের কোচ ক্রিস্টোফ গাল্টিয়ের। 

তারকায় ঠাসা দল পিএসজি। আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি, ব্রাজিলিয়ান তারকা খেলোয়াড় নেইমার, ফ্রান্স তারকা কিলিয়ান এমবাপ্পে থাকার পরও আত্মতৃপ্তিতে ভুগছেন না দলের ম্যানেজার। 

ক্রিস্টোফ বলেন, “প্রতি বছর ৮ বা ৯টি দল মনে করে তারা চ্যাম্পিয়নস লিগ জিততে পারে। কিন্তু পরে দেখা যায় পরিস্থিতি অবিশ্বাস্য হয়ে দাঁড়ায়। ক্লাবের চ্যাম্পিয়নস লিগ জয়ের ব্যাপারে উচ্চাকাঙ্ক্ষা থাকা উচিত। তবে আমি মনে করি না, আমরা ফেবারিট।”

গত আসরে চ্যাম্পিয়নস লিগে হতাশা উপহার দেয় পিএসজি। শেষ ষোলোয় রিয়াল মাদ্রিদের কাছে হেরে বিদায় নিতে হয় তাদের। ব্যর্থতার দায়ভার নিয়ে বিদায় হন কোচ মাওরিসিও পচেত্তিনো। এবার ফরাসি কোচ ক্রিস্টোফের হাত ধরে বেশ ভালো সময় পার করছে পিএসজি। লিগ ওয়ানে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে। প্রথম ৬ ম্যাচে দল গোল আদায় করেছে ২৪টি।

লিগ ওয়ানের পাশাপাশি এবার চ্যাম্পিয়নস লিগে সাফল্যের অপেক্ষায় পিএসজি। আজ মঙ্গলবার রাতে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে জুভেন্টাসের মুখোমুখি হবে প্যারিসের দলটি। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।   
 

Link copied!