• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

এনওসি পাচ্ছেন না তাসকিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৬, ২০২৩, ০৫:১৩ পিএম
এনওসি পাচ্ছেন না তাসকিন
ফাইল ছবি

লঙ্কান প্রিমিয়ার লিগে খেলার ছাড়পত্র পাচ্ছেন না তাসকিন আহমেদ। ক্রিকেট অপারেশন্স সূত্র এমনটাই জানিয়েছেন। তবে তাসকিন না পেলেও অলরাউন্ডার সাকিব আল হাসান, মিডল অর্ডার ব্যাটার তাওহীদ হৃদয় ছাড়পত্র পাচ্ছেন।

এর আগে আইপিএল ও কাউন্টিতে সুযোগ মিললেও বিসিবির কাছ থেকে অনাপত্তিপত্র পাননি এই পেসার। পিএসএলকে ‘না’ বলেছিলেন নিজেই। এবার সুযোগ পেয়েও লঙ্কা প্রিমিয়ার লিগে খেলা হচ্ছে না তাসকিনের। মূলত আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে ইনজুরিপ্রবণ তাসকিনকে অনুমতি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

এই মুহূর্তে জিম-আফ্রো টি-টেন টুর্নামেন্টে খেলছেন তাসকিন। তবে এই টুর্নামেন্ট শেষে বাংলাদেশ দলের গুরুত্বপূর্ণ এই বোলার বিশ্রামে থাকুক, এমনটিই চায় বিসিবি। ফলে চোটের কথা মাথায় রেখে তাকে শ্রীলঙ্কা যাওয়ার অনুমতি দেয়া হয়নি।

তবে লঙ্কান লিগ খেলতে যেতে না পারা তাসকিনকে ক্ষতিপূরণ দেবে বিসিব। দেশের একটি জাতীয় দৈনিককে বিসিবির একটি সূত্র নিশ্চিত করেছে যে, এলপিএলে না গেলে তাসকিন আর্থিকভাবে ক্ষতির শিকার হবে। সেজন্য বিসিবি তাকে ক্ষতিপূরণ দেবে। লঙ্কান লিগে খেললে তাসকিন প্রায় ৭০ লাখ টাকার মতো পেতেন বলে জানা গেছে। বিসিবি তাকে কত টাকা ক্ষতিপূরণ দেবে তা এখনও জানা যায়নি।

Link copied!