কাতার বিশ্বকাপ

কোরিয়া ম্যাচের আগে নেইমারের চুলের রংয়ে পরিবর্তন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৮:০০ পিএম
কোরিয়া ম্যাচের আগে নেইমারের চুলের রংয়ে পরিবর্তন

শেষ ষোলোর ম্যাচে ব্রাজিলের সামনে প্রতিপক্ষ এশিয়ার জায়ান্ট দক্ষিণ কোরিয়া। এই ম্যাচ দিয়েই আবারও ব্রাজিলের জার্সিতে মাঠে দেখা যাবে নেইমারকে। অ্যাঙ্কেলের চোট কাটিয়ে মাঠে ফেরার আগে নিজের চুলের রংয়েও এনেছেন পরিবর্তন।

শেষ ষোলোয় ব্রাজিলের বিপক্ষে মাঠে নামার আগে নিজের হেয়ার স্টাইলিস্ট নারিকোর শরণাপন্ন হয়েছেন নেইমার। সেখানেই নিজের চুলের রং পাল্টেছেন।

ব্রাজিলের সংবাদমাধ্যমগুলো জানিয়েছেন, চুলে ‘প্লাটিনাম রং’ করেছেন নেইমার। ব্রাজিলিয়ান তারকার নতুন লুকের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন নারিকো। তিনি লিখেন, “ফেরার জন্য নতুন লুক। সৃষ্টিকর্তা তোমাকে ও তোমার দলের ভালো করুক।”

এর আগে রোববার (৪ নভেম্বর) কোরিয়া ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোচ তিতে বলেন, ‘নেইমার দলের সঙ্গে অনুশীলন করবে। কোনো সমস্যা না থাকলে নেইমারকে কোরিয়া ম্যাচে পাওয়া যাবে।”

ব্রাজিল দলের অনুশীলনে কোনো সমস্যার মুখোমুখি হতে হয়নি নেইমারকে। তাই ধারণা করা যায়, কোরিয়া ম্যাচে শুরুর একাদশে দেখা মিলবে তার। শুধু নেইমার নয়, এই ম্যাচ দিয়ে আবারও মাঠে ফিরবেন ডিফেন্ডার দানিলো।

২০১৫ সাল থেকে নারিকো নেইমারের ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট হিসেবে কাজ করছেন। শুধু নেইমার না, ব্রাজিল দলের আরও অনেক তারকাদের হেয়ার স্টাইলিস্ট হিসেবে কাজ করেন নারিকো।

শেষ ষোলোর আগে নেইমারের চুলের নতুন লুক ব্রাজিলের জন্য বয়ে আনে সাফল্য। এর আগে ২০১৮ বিশ্বকাপেও শেষ ষোলোর ম্যাচে মাঠে নামার আগে চুলের লুকে পরিবর্তন এনেছিলেন নেইমার। সেবার শেষ ষোলোর বাধা পেরিয়েছিল সেলেসাওরা। এবারও এমন কিছু হবে, এমনটাই প্রত্যাশা হাজারো ব্রাজিল সমর্থকের।

Link copied!