• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

রোনালদোর কোচ হতে যাচ্ছেন মরিনহো?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৭:২৮ পিএম
রোনালদোর কোচ হতে যাচ্ছেন মরিনহো?

ক্রিস্টিয়ানো রোনালদো ও হোসে মরিনহোকে দেখা যেতে পারে একসাথে। তেমনই সম্ভাবনা জাগিয়েছে সৌদি আরবের ক্লাব আল-নাসর। দুই বছরের চুক্তিতে সৌদি আরবের ক্লাবে কোচ হওয়ার জন্য ১০০ মিলিয়ন পাউন্ডেরও বেশি প্রস্তাব দেওয়া হয়েছে মরিনহোকে। যা তাকে সর্বকালের সর্বোচ্চ বেতনভুক্ত ম্যানেজার করে তুলবে বলে জানা গেছে।

ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল-নাসরও মরিনহোর প্রতি আগ্রহী বলে জানা গেছে। বর্তমান ম্যানেজার রুডি গার্সিয়া মৌসুমের শেষে চলে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ৬০ বছর বয়সী পর্তুগিজ ২০২১ সালে রোমায় যোগ দিয়েছিলেন এবং তার বর্তমান চুক্তি সিরি এ জায়ান্টদের সাথে ২০২৪ সাল পর্যন্ত। তবে এই মৌসুমে রোমার পারফরম্যান্সে বদলি নিয়ে বিরোধ ও হতাশা দেখা দিয়েছে।

ইতালীয় ক্লাবে তার ভবিষ্যত এখনো অনিশ্চিত। গণমাধ্যমের খবর মতে, ৬০ বছর বয়সী মরিনহোর কাছে সৌদি ক্লাবটির শীর্ষ ব্যবস্থাপক দ্বারা প্রস্তাব দেওয়া হয়েছে। তিনি চাইলে প্রথম মৌসুম শেষে চুক্তি বাতিল করতে পারেন বা এটি ২০২৬ সাল পর্যন্ত বাড়তেও পারে।

ইতালীয় সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে যে, মরিনহো রোনালদোর ক্লাবে যুক্ত হতে পারেন। কারণ পর্তুগিজ জানুয়ারিতে সৌদি প্রো লিগে যাওয়ার পর থেকে তিনি মুগ্ধ হয়েছেন আল-নাসরে। পর্তুগিজ ফরোয়ার্ড ২০১০ থেকে ২০১৩ সালের মধ্যে তিনটি মৌসুমে বার্নাব্যুতে তার স্বদেশীর অধীনে কাজ করেছিলেন। এ সময় লা লিগা শিরোপা এবং কোপা দেল রে জিতেছিলেন।

Link copied!