• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

কোহলির কাছে জার্সি পেলেন মিরাজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২, ০৩:৩৩ পিএম
কোহলির কাছে জার্সি পেলেন মিরাজ

রোমাঞ্চকর টেস্ট শেষে ম্যাচ জিতেছে ভারত। ওই ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মাঝে বাংলাদেশি অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজের হাতে নিজের জার্সি তুলে দিয়েছেন ভারতীয় ব্যাটার বিরাট কোহলি। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এই অলরাউন্ডারকে নিজে ডেকে নিয়ে পুরষ্কার তুলে দিয়েছেন।

রোববার (২৫ ডিসেম্বর) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টে বাংলাদেশকে ৩ উইকেটে হারিয়েছে ভারত। ১৪৫ রানের লক্ষ্যে নেমে চতুর্থ দিনে ৭৪ রানে ৭ উইকেট হারিয়ে খাদের কিনারে চলে গিয়েছিল সফরকারীরা। ভারতকে খাদের কিনারায় ঠেলে ম্যাচে নাটকীয়তা তৈরিতে মূল ভূমিকা রেখেছিলেন অফ স্পিনার মিরাজ। তবে অষ্টম উইকেটে ৭১ রানের অবিচ্ছিন্ন জুটিতে সফরকারীদের জিতিয়ে দেন রবিচন্দ্রন অশ্বিন ও শ্রেয়াস আইয়ার।

কেবল এই পারফরম্যান্স নয়, ভারত সিরিজে পুরোটা সময়ই সফরকারীদের ভুগিয়ে নজর কেড়েছেন মিরাজ। আর সেকারণেই হাসি মুখে জার্সি উপহার দেন সময়ের অন্যতম সেরা ব্যাটার। তিনি ছাপ রাখেন ক্রিকেটীয় সৌজন্যবোধের।

কোহলির বাংলাদেশের কোনো ক্রিকেটারকে উপহার দেওয়ার ঘটনা এটাই প্রথম নয়। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে উইকেটরক্ষক-ব্যাটার লিটন দাসকে ব্যাট দিয়েছিলেন তিনি।

জার্সিতে পেয়ে বেশ উচ্ছ্বসিত মেহেদি হাসান মিরাজ। জার্সিতে লেখা ছিল, “মেহেদীকে বিরাট কোহলির পক্ষ থেকে শুভকামনা।” সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে মিরাজ লেখেন, “অন‌্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলির থেকে পাওয়া বিশেষ স‌্যুভেনির।”

Link copied!