• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

ক্রস আসুলের বিপক্ষে মেসির অভিষেক ম্যাচ শনিবার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২১, ২০২৩, ০৮:৪২ পিএম
ক্রস আসুলের বিপক্ষে মেসির অভিষেক ম্যাচ শনিবার

লিগস কাপের প্রথম ম্যাচে মাঠে নামছে ইন্টার মায়ামি। এই ম্যাচেই আর্জেন্টাইন ক্ষুদে জাদুকার লিওনেল মেসির অভিষেক হতে যাচ্ছে মায়ামির হয়ে।

শনিবার (২২ জুলাই) বাংলাদেশ সময় ভোর ৬টায় ইন্টার মায়ামি মুখোমুখি হবে ক্রস আসুলের বিপক্ষে। এই ম্যাচের মধ্য দিয়ে আবারও ক্লাবের দশ নম্বর জার্সিতে মেসিকে দেখা যাবে। মায়ামির দশ নম্বর জার্সি পরে মাঠ মাতাবেন এলএমটেন।

শনিবার মেসির ক্যারিয়ারে তৃতীয় লিগে অভিষেক হতে যাচ্ছে। এই খেলোয়াড়ের আগে লা লিগা, লিগ ওয়ান মাতিয়েছেন। এবার তিনি মাতাবেন এমএলএস লিগ। দর্শকরা এবার আর্জেন্টাইন ফরোয়ার্ডকে এএলএসে দেখার জন্য বুদ হয়ে আছেন। এই বিশ্ব চ্যাম্পিয়ানকে মাঠে দেখার জন্য দর্শকদের মধ্যে কী পরিমানে উচ্ছ্বাস রয়েছে সেটা ম্যাচের টিকেট বিক্রি দেখলেই বোঝা যায়।

শনিবার ইন্টার মায়ামি ডিআরভি পিএনকের ২১ হাজার দর্শক ধারণ ক্ষমতার স্টেডিয়ামে মেসি অভিষেক ম্যাচে মাঠে নামবে। তার একদিন আগেই এই ম্যাচের টিকিট শেষ। বিশ্ব চ্যাম্পিয়ানের অভিষেক ম্যাচ বলে কথা। লিওর খেলার দেখার জন্য সাধারণ দর্শক থেকে তার বর্তমান ক্লাব সতীর্থরা পর্যন্ত অপেক্ষায় আছেন। তারা ক্লাব সতীর্থ নিজ পরিবারের জন্য এই ম্যাচের টিকিট খুঁজছেন। তবুও সেই সতীর্থ টিকিট পাচ্ছিলেন না।

সেই খেলোয়াড়ের টিকিট মেসি নিজেই যোগাড় করে দেন। এই নিয়ে একটা ঘটনাও ঘটে গিয়েছে। মায়ামির ফরোয়ার্ড কাম্পানা শনিবারের ম্যাচের টিকেট না পেয়ে, তিনি মায়ামির গ্রুপ চ্যাটে জানতে চান কারও কাছে ম্যাচ টিকিট আছে কি না। এই সময় গ্রুপে মেসিও ছিলেন। তখন তিনি বলেন, “তোমার কয়টা টিকেট লাগবে।”

এই বিষয়ে মায়ামির ডিফেন্ডার ডেয়ান্ড্রে ইয়েডলিন এক সাক্ষাৎকারে বলেন, “কাম্পানা টিকিট খুঁজছিল এবং সে গ্রুপ চ্যাটে জানতে চায়, কারও কাছে টিকিট আছে কি না। তখন আমিও জানতাম না, মেসি এই গ্রুপে আছে। কিন্তু লিও হঠাৎ বলে ওঠে ‘তোমার কয়টা টিকেট দরকার?’ তখন আমি অবাক হয়ে যাই, নিশ্চয়ই বুঝতে পারছেন আমি কী বলতে চাচ্ছি। তখন পর্যন্ত হয়তো তারা একে অপরকে তিন দিনের মতো জানতো। কিন্তু এই উদারতা দেখানোটাই বড়, সে আসলে কেমন মানুষ।”

শনিবার মেসি যে লিগস কাপে মাঠে নামছে । এই টুর্নামেন্ট চলবে ২১ জুলাই থেকে ১৯ আগস্ট পর্যন্ত। এই কাপে কানাডা, মেক্সিকো ও যুক্তরাষ্টের মোট ৪৭টি ক্লাব অংশগ্রহণ করবে। এই টুর্নামেন্টের সেরা তিন দল জায়গা করে নেবে ২০২৪ সালের কনকাকাপ চ্যাম্পিয়ানে। 

Link copied!