• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

২০০ মিলিয়ন ইউরোতেও এমবাপ্পেকে পেতে চায় রিয়াল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৪, ২০২৩, ১২:০৪ পিএম
২০০ মিলিয়ন ইউরোতেও এমবাপ্পেকে পেতে চায় রিয়াল

কিলিয়ান এমবাপ্পের পিএসজিতে থাকা না থাকা নিয়ে আবার সংশয় দেখা দিয়েছে। টানা দুই বিশ্বকাপে খেলা তারকাকে দলে পেতে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদ। তবে ২০০ মিলিয়ন ইউরো হলেও মাদ্রিদ তাকে দলে পেতে চাইছে।

আগামী বছর জুনে পিএসজির সঙ্গে সম্পর্ক শেষ হবে এমবাপ্পের। খেলোয়াড় দলে থাকবেন কী না সে ব্যাপারে জানিয়ে দিয়েছেন ক্লাব কতৃপক্ষকে। তবে পিএসজি এমবাপ্পেকে ‍‍`ফ্রি এজেন্ট‍‍` হতে দেবে না। তাই আগেভাগেই বিক্রি করে দিতে চাইছে।

গণমাধ্যম থেকে পাওয়া রিপোর্ট অনুসারে , অতীতে যা কিছু ঘটেছে তা সত্ত্বেও পিএসজি এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদের কাছে বিক্রি করতে ইচ্ছুক। ট্রান্সফার ফি এর উপযুক্ত মূল্যায়ন হলেই দুই পক্ষ আলোচনায় অগ্রসর হবে।

লস ব্লাঙ্কোস বিশ্বকাপ বিজয়ীকে দলে ভেড়ানোর জন্য ২০০ মিলিয়ন ইউরো দিতে ইচ্ছুক বলে জানা গেছে। ফ্লোরেন্তিনো পেরেজ আশা করেন যে, পিএসজি আগামী দিনে আনুষ্ঠানিকভাবে ট্রান্সফার মার্কেটে ফরোয়ার্ডকে টানবে যাতে আলোচনা শুরু হয়। পরিস্থিতি আশানুরূপ অগ্রগতি না হলে, এমবাপ্পে নিজেই প্রক্রিয়াটিকে অগ্রসর করবেন বলে আশা করছেন তিনি।

রিয়াল মাদ্রিদ এমবাপ্পের দিকে বেশি ঝুঁকছে কারণ করিম বেনজেমা দল ছেড়ে চলে গেছেন। সুতরাং একজন প্রমাণিত স্ট্রাইকার খুঁজছে স্প্যানিশ দলটি। ইংল্যান্ডের হ্যারি কেইন পছন্দের তালিকায় থাকলেও এমবাপ্পের ট্রান্সফার বিষয়ে আবার কথা ওঠার কারণে তার দিকেই ঝুঁকছেন পেরেজ।

Link copied!