• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

মাহমুদউল্লাহ রিয়াদের চুক্তি বাতিলের খবর ভিত্তিহীন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০৮:৩১ পিএম
মাহমুদউল্লাহ রিয়াদের চুক্তি বাতিলের খবর ভিত্তিহীন
ফাইল ছবি

মাহমুদউল্লাহ রিয়াদ নিয়ে যেন সমস্যা শেষ হচ্ছে না। একের পর এক আসছে চমকপ্রদ তথ্য। যার সর্বশেষ হল বিসিবির চুক্তির খাতা থেকে নাকি নাম কাটা যাচ্ছে তার। তবে, ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল উইনুস বলেন খবরটির কোন সত্যতা নেই।

গত মার্চে বাংলাদেশের হয়ে শেষ বারের মতো মাঠে নেমেছিল মাহমুদউল্লাহ রিয়াদ। এরপর তাকে দলে নেয়ার বিষয়টি বিবেচনায় নেয়নি টিম ম্যানেজমেন্ট। বিশ্রামের কথা বলে একের পর এক সিরিজে দল থেকে সরিয়ে রাখা হয়েছে তাকে। সর্বশেষ ঘোষিত এশিয়া কাপের স্কোয়াডেও তাকে রাখা হয়নি। জাতীয় দলের হয়ে মাঠে না নামলেও ওয়ানডে দলের কেন্দ্রীয়  চুক্তিতে থাকায় নিয়মানুসারে পুরো বছরেই মাসিক বেতন পাবেন তিনি।

কিন্তু সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয় রিয়াদকে চুক্তি থেকেও বাদ দেওয়া হচ্ছে। আজ (২০ আগস্ট) সাংবাদিকদের সঙ্গে আলাপে বিষয়টি নিয়ে কথা বলেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস। জালাল বলেন, “এটা সম্পূর্ণ ভিত্তিহীন খবর (রিয়াদকে চুক্তি থেকে এখনই বাদ দেওয়া হচ্ছে)। অনেকেই আমাকে ফোন করে বলেছে রিয়াদের নাকি চুক্তি নাই? এসব একদমই ভিত্তিহীন। আমরা তাদের এক বছরের জন্য চুক্তিবদ্ধ করেছি। আমরা শুধু এটুকু বলেছিলাম ৬ মাস পর একটা রিভিউ করতে পারি। জুনে ৬ মাস শেষ, এখন আগস্ট। প্রয়োজনও মনে করিনি তাই এরকম কোনো রিভিউ আমরা করিনি কারও। তারা ৩১ ডিসেম্বর পর্যন্ত আমাদের চুক্তিবদ্ধ ক্রিকেটার।“

এদিকে বিসিবির চলমান কেন্দ্রীয় চুক্তিতে রিয়াদকে কেবল ওয়ানডে ক্যাটাগরিতে রাখা হয়েছে। নিয়ম অনুসারে ২০২৩ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত চুক্তিবদ্ধ ক্রিকেটাররা বোর্ড থেকে বেতন পাবেন।

Link copied!