• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

আইরিশদের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবেন না লিটন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ০৬:১১ পিএম
আইরিশদের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবেন না লিটন

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দলে থাকবেন না লিটন কুমার দাস। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) আইপিএলে খেলার জন্য উইকেটরক্ষকের ছাড়পত্রের অনুরোধে রাজি হয়েছে।

দেরিতে সিদ্ধান্ত নেওয়ার কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচ মিস করবেন লিটন।  ১ মে আয়ারল্যান্ড সিরিজ খেলতে তামিম ইকবালের দল ইংল্যান্ডের চেমসফোর্ডে রওনা হবে। বাংলাদেশ দল পৌঁছাবে ২ মে। লিটন যোগ দেবেন ৩ দিন পর।

আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একমাত্র অনুশীলন ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এই ম্যাচে লিটনকে ছাড়াই খেলতে হবে তামিমদের। অনুশীলন ম্যাচে লিটন খেলবেন না বলে জানিয়েছে বিসিবি ক্রিকেট অপারেশন্স।

আজ সোমবার (১০ এপ্রিল) গণমাধ্যমের মুখোমুখি হন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। এ সময় তিনি লিটনের ছুটি নিশ্চিত করেন। এ ছাড়া আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা মোস্তাফিজুর রহমানও যথাসময়ে যোগ দেবেন বলে জানিয়েছেন জালাল।

জালাল ইউনুস বলেন, "আরও দুইদিন ছুটি চেয়েছে লিটন। দুই তারিখে দলটির পৌঁছানোর কথা রয়েছে। লিটন সম্ভবত ৫ তারিখে যোগ দেবেন। আমরা তাতে রাজি হয়েছি। সময়মতো সেখানে রিপোর্ট করবেন মোস্তাফিজ।"

২৬-২৭ এপ্রিল সিলেটে ক্যাম্প শুরু হওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। আইপিএলের কারণে ঘরের মাঠে এই স্বল্প সময়ের ক্যাম্পেও থাকবেন না লিটন ও মোস্তাফিজ। 

 

Link copied!