• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সাকিব-মোস্তাফিজের দলের বাইরে থাকার কারণ জানালেন লিপু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০৮:১৫ পিএম
সাকিব-মোস্তাফিজের দলের বাইরে থাকার কারণ জানালেন লিপু
গাজী আশরাফ হোসেন লিপু । ছবি : সংগৃহীত

সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলের ১৭ জনের প্রাথমিক দলে নেই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। তালিকায় সাকিব ও মোস্তাফিজের নাম না দেখে অনেক প্রশ্ন উঠছে। অবশ্য  প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু সে প্রশ্নের উত্তরও দিয়েছেন।

লিপু সব ধোঁয়াশা পরিষ্কার করে জানিয়েছেন, সাকিব ও মোস্তাফিজ অবশ্যই জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন। তবে এই দুজন হয়তো প্রথম ২-৩ ম্যাচ খেলতে পারবেন না। তাই তাদের দুজনার নাম ১৭ জনের প্রস্তুতি ক্যাম্পে নেই ।

লিপু আরও জানান যে, জাতীয় দলে ফেরার আগে সাকিব দেশে ফিরে তার ক্লাব শেখ জামাল ধানমন্ডির হয়ে প্রিমিয়ার ক্রিকেট লিগে কিছু ম্যাচ খেলবেন।

প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বলেন, ‘দুর্ভাগ্যবশত সাকিব ও মোস্তাফিজ দেশে না থাকার কারণে তাদের আমরা এই ক্যাম্পে রাখতে পারিনি। আমরা চাইব, যেহেতু ৫টি ম্যাচ আছে, শেষের দিকে যেন তিনি খেলার সুযোগ পান। শুরুর দিকে তাকে পাওয়া যাচ্ছে না।’

প্রধান নির্বাচক মনে করেন, মোস্তাফিজের পক্ষে ২ মে দেশে ফিরে ৩ মে প্রথম ম্যাচে অংশ নেয়া কিছুতেই সম্ভব হবে না। তার কথা, ‘আমার ধারণা মোস্তাফিজ প্রথম ম্যাচে এভেইলেবল থাকবেন না।’

Link copied!