• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

হৃতিক রোশানের সাবেক স্ত্রীর ডিজাইনে কোহলির বাংলো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০৪:১৭ পিএম
হৃতিক রোশানের সাবেক স্ত্রীর ডিজাইনে কোহলির বাংলো

আলিবাগের আওয়াস গ্রামে একটি বিলাসবহুল বাংলো কিনেছেন ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলি। ক্রিকেটার বর্তমানে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চলমান চার ম্যাচের টেস্ট সিরিজ বর্ডার-গাভাস্কার ট্রফি নিয়ে ব্যস্ত। এমন পরিস্থিতিতে আলিবাগে বাংলো কেনার সব আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন বিরাটের বড় ভাই বিকাশ কোহলি।

বলিউড অভিনেতা সঞ্জয় খানের মেয়ে এবং হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খান বাড়ির ইন্টেরিয়র নকশা করেছেন।

আওয়াস গ্রামে ২,০০০ বর্গফুটের একটি ভিলায় ৬ কোটি রুপি খরচ করেছেন বিরাট কোহলি। তিনি এই সম্পত্তির স্ট্যাম্প ডিউটি ​​হিসেবে ৩৬ লাখ টাকা পরিশোধ করেছেন। বলা হচ্ছে যে, এই ভিলায় ৪০০ বর্গফুটের একটি সুইমিং পুলও আছে। হৃতিক রোশানের সাবেক সহধর্মিণী ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে বেশ সুনাম অর্জন করেছেন। বলিউডের বড় বড় তারকা থেকে শুরু করে ক্রিকেটাররা তাদের বাড়ি সাজানোর জন্য ভরসা করেন সুজানকে। সেই তালিকায় যোগ হলেন কোহলিও।  

তবে আলিবাগে বিরাট ও আনুশকা শর্মার এটাই প্রথম সম্পত্তি নয়। গত বছরের সেপ্টেম্বরে এই দম্পতি আলিবাগে ১৯.২৪ কোটি টাকায় একটি খামারবাড়ি কিনেছিলেন। তিনি ১.১৫ কোটি টাকা স্ট্যাম্প ডিউটি ​​দিয়েছেন বলে জানা গেছে তখন।

শুধু কোহলিই নয়, ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মাও আলিবাগে জমি কিনেছেন। রোহিত শর্মা ২০২১ সালে মহাত্রলি গ্রামে চার একর জমি কিনেছিলেন।

এদিকে, অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচে জিতে বর্ডার-গাভাস্কার ট্রফিতে নিজেদের এগিয়ে রেখেছে ভারত। নাগপুর ও দিল্লি উভয় টেস্টই মাত্র তিন দিনে জিতেছে ভারত। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জিতলে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে জায়গা নিশ্চিত করবে তারা।

Link copied!