• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

ছোটবেলাতেই অভিনেত্রী বিয়ে করতে চেয়েছেন কোহলি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৬, ২০২৩, ০২:৪৩ পিএম
ছোটবেলাতেই অভিনেত্রী বিয়ে করতে চেয়েছেন কোহলি

ভারতীয় তারকা বিরাট কোহলি অভিনেতা-প্রযোজক আনুশকা শর্মাকে বিয়ে করেছেন। তবে তিনি ছোটবেলাতেই চেয়েছিলেন যে তিনি একজন বড় ব্যক্তি হবেন এবং একজন নায়িকাকে বিয়ে করবেন। কোহলির ছোটবেলার বন্ধু শ্যাল সোন্ধির মা এই তথ্য প্রকাশ করেছেন।

কোহলি সোন্ধির সাথে অনেক সময় কাটিয়েছেন এবং বন্ধুর মায়ের সাথে কোহলির চমৎকার সম্পর্কও গড়ে উঠেছিল। ৩৪ বছর বয়সী বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) প্রতিনিধিত্ব করছেন।

শুক্রবার (৫ মে) আরসিবির অফিসিয়াল ইউটিউব চ্যানেল বিরাট কোহলির শৈশবের কর্মকান্ড বিষয়ক একটি ভিডিও শেয়ার করেছে। ভিডিওতে সোন্দির মা একটি ঘটনার কথা প্রকাশ করেছেন। সুপারস্টার ভারতীয় ব্যাটার বলেছিলেন যে তিনি বড় হয়ে একজন নায়িকাকে বিয়ে করবেন।

সোন্ধির মা বলেন, “একবার মদনলাল একাডেমির কাছে একটি সিনেমা বা বিজ্ঞাপনের একটি বড় পোস্টার ছিল। কোহলি দেখে বললেন, ‘একদিন আমি অনেক বড় মানুষ হবো এবং একজন নায়িকাকে বিয়ে করব। এখন যখন আমি এটা ভাবি, খুব ভালো লাগে।”

অনেক খ্যাতি অর্জনের পরেও তাদের ভুলে না যাওয়ার জন্য সোন্ধির মা তারকা ক্রিকেটারের প্রশংসা করেছেন। সোন্দির জন্মদিন উপলক্ষে কোহলি এবং আনুশকার বাড়িতে যাওয়ার বর্ণনা দিয়ে তিনি বলেন, “আমরা সেখানে (কোহলির বাড়ি) গিয়েছিলাম এবং অনেক দূর থেকে সে আমাকে দেখেছিল। আমি জানতাম সে আমাকে ভুলে যায়নি। বলল, ‘আন্টি আমি তোমাকে ভুলব কী করে? তোমার বানানো খাবার আমি খেয়েছি।’ সেই সব স্মৃতি রয়ে গেছে। আনুশকাও আমাদের সঙ্গে দেখা করেছেন।”

Link copied!