• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

চতুর্থ সন্তানের বাবা হলেন করিম বেনজেমা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ০৫:৩৩ পিএম
চতুর্থ সন্তানের বাবা হলেন করিম বেনজেমা

আবারও বাবা হয়েছেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। এবার চতুর্থ সন্তানের বাবা হয়েছেন এই রিয়াল মাদ্রিদ তারকা। গত বৃহস্পতিবার করিম বেনজেমা এবং তার সঙ্গী জর্ডান ওজুনা তারা একসঙ্গে তাদের প্রথম সন্তানের বাবা-মা হয়েছেন।

সেমানা ম্যাগাজিনের রিপোর্ট অনুসারে, ২৬ এপ্রিল বুধবার ওজুনাকে মাদ্রিদের রুবার ক্লিনিকে ভর্তি করা হয়েছিল এবং পরের দিন স্বাভাবিক প্রক্রিয়ায় শিশুটির জন্ম হয়েছিল।

রিয়াল মাদ্রিদ তারকা এবং ৩৬ বছর বয়সী মডেল সর্বদা তাদের সম্পর্ককে খুব গোপন রেখেছেন এবং তাদের সম্পর্কের বিষয়ে জানা যায় যা তারা তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন।

শেষবার তাদের দুজনকে জনসমক্ষে ২০২২ সালের ব্যালন ডি‍‍`অর গালায় দেখা গিয়েছিল। যেখানে ফরাসি তারকা আনুষ্ঠানিকভাবে বিশ্বের সেরা খেলোয়াড়ের মুকুট লাভ করেছিলেন। ওজুনা তার সাথে ছিলেন এবং তার সঙ্গীর সাফল্যের জন্য খুব খুশি ছিলেন।

ফুটবলারের জন্য নতুন শিশুটি তার চতুর্থ সন্তান। ওজুনার প্রথম সন্তান। করিমের ক্লোই ডি লাউনায়ের সাথে সম্পর্কের সময় দুটি মেয়ে ছিল। যাদের নাম মেলিয়া (৮) এবং নুরি (৩)। বেনজেমার একটি ছেলে ছিল কোরা গাউথিয়ার সাথে সম্পর্কের সময়ে। ছেলের নাম ইব্রাহিম, যার বয়স ৫ বছর। সুতরাং হাওয়াইয়ান মডেল হলেন তৃতীয় নারী যার গর্ভে স্ট্রাইকারের সন্তান জন্ম নিয়েছে।

Link copied!