• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

ভারতের বিপক্ষে ভালো কিছু কারার প্রত্যাশা হৃদয়ের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৯:৫৭ পিএম
ভারতের বিপক্ষে ভালো কিছু কারার প্রত্যাশা হৃদয়ের
ছবি: সংগৃহীত

ক্যারিয়ারের শুরু থেকেই পারফর্ম করে নজড় কেড়েছেন তাওহীদ হৃদয়। তবে চলমান এশিয়া কাপে তার পারফরম্যান্সে একটু ভাটা পড়েছে। এই টুর্নামেন্টে শুরুর ৩ ম্যাচে নিজেকে মেলে ধরতে পারেননি এই ব্যাটার। এর আগে কখনও একটানা এতটা খারাপ খেলেননি তিনি। তবে সর্বশেষ ম্যাচে লঙ্কানদের বিপক্ষে ৮২ রানে ইনিংস খেলে আবারও ঘুরে দাঁড়িয়েছেন হৃদয়। এবার ভারতের বিপক্ষেও ভালো কিছু করার প্রত্যাশা নিয়েই মাঠে নামবেন এই ব্যাটার।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে শ্রীলঙ্কায় গণমাধ্যমের মুখোমুখি হয়ে হৃদয় জানান, “আমার মনে কোনো এক্সপেকটেশন নাই। আমি কোনো চিন্তা ভাবনা করি না। আমি যখন মাঠে যাব, তখন ট্রাই করব, টিমের জন্য কিছু কন্ট্রিবিউট করার। আমরা টুর্নামেন্টে নাই, বেশি কিছু ভাবছি না, ভালোভাবে শেষ করার প্রত্যাশা।”

মুশফিকুর রহিম দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার কারণে দেশে চলে এসেছেন। তবে ভারতের বিপক্ষে ম্যাচের আগে দলের সঙ্গে আবার যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু মুশফিকের স্ত্রী এখনো সুস্থ না হয়ে উঠায় তিনি বিসিবির কাছে আরও কিছু দিনের জন্য ছুটি চেয়েছেন তিনি। বিসিবি তাকে ছুটিও দিয়েছে। তাই তিনি ভারতের বিপক্ষে ম্যাচে থাকছেন না। মুশি না থাকায় হৃদয়দের সামনে সুযোগ থাকছে আরও ভালো কিছু করে দেখানোর। তবে হৃদয় বলছেন, “আমি আসলে এইভাবে চিন্তা করি না। কার সঙ্গে খেলা, কার দায়িত্ব বেড়ে যাচ্ছে। আমি সব সময় ট্রাই করি আমার যে প্রসেস আছে সেই প্রসেসে থাকার জন্য। যে দিনটাতে আমি খেলব, সেই দিনটা আমি সব সময় ট্রাই করি যে টিমের জন্য যেন কন্ট্রিবিউট করতে পারি।”

পেছনের সব ভুলে তরুণ এই ব্যাটার তাকাতে চান সামনে। টাইগার এই ব্যাটার বলেন, “আমরা আগেও যেটা বলেছি, যেটা চলে গিয়েছে ওইটা নিয়ে আমরা ভাবি না। আমরা বর্তমানে থাকার ট্রাই করি সব সময়। যেহেতু আমাদের সামনে ইন্ডিয়ার সঙ্গে খেলা, ট্রাই করব ভালোভাবে শেষ করতে। যে ভুলগুলো করেছিলাম সেই ভুলগুলো যত তাড়াতাড়ি ওভার কাম করে এখান থেকে ভালো একটা রেজাল্ট নিয়ে আমরা যেতে পারি।”

Link copied!