• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

মেসিকে পরিচয় করিয়ে দিলেন বেকহাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ০৩:১৬ পিএম
মেসিকে পরিচয় করিয়ে দিলেন বেকহাম

অবশেষে সমর্থকদের অপেক্ষার অবসান ঘটল। সোমবার (১৭ জুলাই) বাংলাদেশ সময় ভোর ৬টায় মেসিকে বরণ করে নিতে ডিআরভি পিএনকে স্টেডিয়াম জড়ো হয়েছিলেন ইন্টার মিয়ামির সমর্থকরা। জমকালো আয়োজনের মধ্য দিয়ে ৭ বারের ব্যালন ডি’অর জয়ী খেলোয়াড়ের লিওনেল মেসিকে পরিচয় করিয়ে দিলেন ইন্টার মিয়ামির মালিক ডেভিড বেকহাম।

অনুষ্ঠান শুরু হওয়ার পর মেসিকে দেখার জন্য কিছুটা অপেক্ষা করতে হয়েছিল। কারণ, ঝড়বৃষ্টির কারণে প্রায় ১ ঘণ্টার বেশি সময় অনুষ্ঠান বন্ধ থাকে। ইন্টার মিয়ামির সব থেকে বড় ফুটবলারকে পরিচয় করিয়ে দেওয়ার পর তার হাতে তুলে দেওয়া হয় ১০ নম্বর জার্সি। মেসি এই জার্সি পরেই মাঠ মাতাবেন।

ভক্তদের অনেক দিন ধরে আগ্রহ ছিল আর্জেন্টাইন এই ফরোয়ার্ড কত নম্বর জার্সি পরে খেলবেন। এই প্রশ্নের অবসান হলো আজ। পিএসজি থেকে ফ্রি এজেন্ট হয়ে লিওনেল মেসি ২ বছরের জন্য ইন্টার মিয়ামিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

মেসি অ্যাডিডাসের সাদা টি-শার্ট ও জিন্স প্যান্ট পরে অনুষ্ঠানে হাজির হন। মঞ্চে উঠে তিনি স্প্যানিশ ভাষায় দর্শকদের উদ্দেশে মিয়ামিতে আসার কথা জানান। তিনি বলেন, “পরিবারের সঙ্গে আসার জন্য এই শহরে ও প্রজেক্টকে বেছে নেওয়াতে আমি খুবই খুশি। কোনো সন্দেহ নেই যে আমারা এটি অনেক উপভোগ করতে যাচ্ছি। ভালো সময় কাটাতে যাচ্ছি আমরা এবং দুর্দান্ত কিছু ঘটতে যাচ্ছে।”

মেসি আরও বলেন, “অনুশীলন করার জন্য আর তর সইছে না আমার। আমি সব সময় প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছি, জিততে চেয়েছি। এখানে এসেও একই অনুভূতি হচ্ছে এবং সাহায্য করব মিয়ামিকে এগিয়ে নিতে। আপনাদের সবাইকে এই দিনের জন্য ধন্যবাদ।”

ইন্টার মিয়ামির মালিক ডেভিড বেকহাম মেসিকে পরিচয় করিয়ে দিয়ে বলেন বলেন, “মেসিকে আমাদের জার্সিতে খেলতে দেখার তর আমারও সইছে না। লেডিস অ্যান্ড জেন্টলম্যান, আমাদের গল্পের পরের অধ্যায়টা এখান থেকেই শুরু হচ্ছে।”

Link copied!