• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

বিরাটের ক্যারিয়ারের চার বছর বাকি, বললেন জ্যোতিষী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৫:৩৪ পিএম
বিরাটের ক্যারিয়ারের চার বছর বাকি, বললেন জ্যোতিষী
বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

বিশ্বনন্দিত ব্যাটার ভারতের বিরাট কোহলির বয়স এখন ৩৫ বছর। ৩৯ বছর বয়সের সময় আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন তিনি। এমনটাই জানালেন এক জ্যোতিষী। 

এর আগে, বিরাটের জীবনের অনেক কথাই মিলিয়ে দিয়েছেন ওই জ্যোতিষী। বিরাটের বিয়ের সময়, ক্যারিয়ারে কখন খরা আসবে, সবই মিলেছে। এবার বিরাটের অবসরের সময়ও জানালেন তিনি। তার মতে, ২০২৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন বিরাট। তবে মাথা উঁচু করেই বিদায় জানাবেন।

‘স্টারস অ্যান্ড অ্যাস্ট্রলজি’ নামের একটি ফেসবুক পেজে ভবিষ্যদ্বাণী করেছেন ওই জ্যোতিষী। তিনি লিখেছেন, বিরাটের ক্যারিয়ারে ২০২৫ সালের আগস্ট মাস থেকে ২০২৭ সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত একেবারেই মাঝারি মানের হবে। তার পর তার ক্যারিয়ার আবার ভাল হতে শুরু করবে। ২০২৭ সালের শুরু থেকে বিরাটের ফর্ম ভাল হবে। ফর্মের শিখরে থাকাকালীন ২০২৮ সালের মার্চ মাস নাগাদ অবসর নেবেন বিরাট।

এরআগে ওই জ্যোতিষী জানিয়েছিলেন, ২০১৭ সালের মার্চ, এপ্রিল থেকে বিরাটের বিয়ের খবর শোনা যাবে। ২০১৭ সালের শেষ বা ২০১৮ সালের শুরুতে তার বিয়ে হবে। অনুষ্কার সঙ্গে ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিরাটের বিয়ে হয়। জ্যোতিষী আরও জানিয়েছিলেন, ২০২০ সালের সেপ্টেম্বর থেকে ২০২১ সালের সেপ্টেম্বর পর্যন্ত বিরাটের ব্যাটে খরা থাকবে। ২০২১ সালের সেপ্টেম্বর থেকে ২০২৫ সাল পর্যন্ত সাফল্য পাবেন বিরাট। জ্যোতিষীর সেই কথাও মিলেছে। ফলে বিরাটের অবসর নিয়ে তার কথা ভাইরাল হয়ে গিয়েছে।

১৫ ফ্রেব্রুয়ারী পুত্রসন্তানের জন্ম হয়েছে বিরাটের। তার নাম রাখা হয়েছে অকায়। বিরাট ও অনুষ্কার দ্বিতীয় সন্তানের জল্পনা অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। পারিবারিক কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্ট থেকে ছুটি নিয়েছিলেন বিরাট। পরে বাকি তিন টেস্টেও তিনি খেলবেন না বলে জানিয়ে দেন। এখন দেখার বিষয়, বিরাট আবার কবে মাঠে নামেন।
 

Link copied!