• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

রাতে বান্ধবীর সঙ্গে ফুটবলার গ্রিলিশের অভিনব রুটিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০২:০৭ পিএম
রাতে বান্ধবীর সঙ্গে ফুটবলার গ্রিলিশের অভিনব রুটিন
বান্ধবী শাশার সঙ্গে গ্রিলিশ। ছবি : সংগৃহীত

জ্যাক পিটার গ্রিলিশ ম্য়ানচেস্টার সিটির ব্রিটিশ উইঙ্গার এখন রীতিমতো পরিচিত নাম। নিঃসন্দেহে এই প্রজন্মের অন্য়তম স্টাইলিশ ফুটবলারদের একজন। ২০২১ থেকে ম্য়ানসিটিতে খেলছেন তিনি।

ইংল্য়ান্ডের বিখ্য়াত ক্লাবের হয়ে তিনি জোড়া প্রিমিয়ার লিগ জিতেছেন। একবার জিতেছেন চ্য়াম্পিয়ন্স লিগ। তিনি ভাগ বসিয়েছেন এফএ কাপ, ক্লাব বিশ্বকাপ ও উয়েফা সুপার কাপেও। এহেন গ্রিলিশ এবার খবরে এসেছেন তার রাতের রুটিনের জন্য়। গ্রিলিশ ঘুমানোর আগে একাধিক কাজ করেন। যা তাকে চাঙ্গা রাখে।

উত্তর পশ্চিম ইংল্যান্ডের কাউন্টি চেশায়ারে থাকেন গ্রিলিশ। ৫৬ লাখ ইউরো দিয়ে সেখানেই কিনেছেন বিরাট ম্য়ানসন। গ্রিলিশের সঙ্গে সেখানে থাকেন তার দীর্ঘদিনের বান্ধবী শাশা। রাতের আলো নিভিয়ে বিছানায় নিশ্চিন্তে ঘুমানোর আগে গ্রিলিশ-শাশার একটা রুটিন মেনে চলেন। বাড়িতেই রয়েছে দুর্দান্ত এক সুইডিশ সনা। সেখানে গ্রিলিশ ১১০ ডিগ্রি সেন্টিগ্রেড তাপমাত্রায় বান্ধবীর সঙ্গে স্টিমে গরম হন। এরপর বাগানে ঘুরে বেড়ান তারা। মুক্ত বাতাসে প্রাণ খুলে নেন নিঃশ্বাস।

এক সূত্র জানিয়েছে, ‘জ্যাক স্টিমিং ভীষণ পছন্দ করে। পরিণত হওয়ার সঙ্গেই তিনি বুঝেছেন যে, একাধিক রাস্তা রয়েছে বান্ধবীর সঙ্গে সুন্দর সময় কাটানোর। জ্য়াকের বান্ধবী সাশা স্বাস্থ্য সচেতন। দু’জনেই ফিটনেসের কথা ভেবে সনাতেই সময় কাটান। এটাই জ্য়াকের নতুন রুটিন হয়ে গিয়েছে শুতে যাওয়ার আগে।

গ্রিলিশ মাঝেমধ্য়েই সনার ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। তা দেখেও বোঝা যায় যে, তিনি কীভাবে রাতকে রঙিন করে থাকেন।

Link copied!