• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের ফ্লাডলাইটে আগুন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩, ০৫:৩৪ পিএম
মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের ফ্লাডলাইটে আগুন
ছবি: সংগৃহীত

আসন্ন এশিয়া কাপকে সামনে রেখে রুদ্ধদ্বার অনুশীলন করছে বাংলাদেশ। এরই মাঝে ঘটেছে এক দুর্ঘটনা। ম্যাচের আবহাওয়া তৈরি করে অনুশীলন করছিল ক্রিকেটাররা। সেই সময় আগুন লাগে স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনের ডান পাশের ফ্লাডলাইটে।

বিকাল চারটার দিকেও মিরপুর স্টেডিয়ামের ফ্লাডলাইট জ্বলছিল। তবে কিছুক্ষণ পরই দেখা যায় ফ্লাডলাইটে আগুন। জানা গেছে শর্ট সার্কিটের কারণে এমন টা হয়েছে। এ সময় দুর্ঘটনার ঝুঁকি এড়াতে তাৎক্ষনিকভাবে ফ্লাডলাইট বন্ধ করে দেওয়া হয়।

ছবি: সংগৃহীত

এরপর ক্রিকেটাররাও মাঠ ছেড়ে নিরাপদ দূরত্বে অবস্থান করেন। সমস্যা সমাধান করতে অবশ্য খুব বেশি সময় লাগেনি। ঘণ্টা খানেকেরও কম সময়ের মধ্যেই ফ্লাডলাইট সচল হয়ে যায়। ফলে আবারো ক্রিকেটাররা অনুশীলন শুরু করেছেন।

অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে গ্রাউন্ডস কমিটির ম্যানেজার আব্দুল বাতেন গণমাধ্যমকে বলেন, ‍‍`শর্ট সার্কিটের কারণে ফ্লাড লাইটে আগুন লাগে। বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। আমরা ঠিক করার জন্য কাজ করছি। বৃষ্টির কারণে আপাতত ঠিক করা সম্ভব হচ্ছে না। ফ্লাড লাইট পাল্টাতে হবে না। বাকি লাইটগুলো জ্বলছে, এখন অনুশীলন করছে ক্রিকেটাররা।‍‍`

আসন্ন এশিয়া কাপকে সামনে রেখে গেল শনিবার  ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একইসঙ্গে অতিরিক্ত নেওয়া হয়েছে আরও ৩ ক্রিকেটারকে। এই ২০ জনের মধ্যে লিটন দাস, সাকিব আল হাসান লঙ্কা প্রিমিয়ার লিগে ব্যস্ত সময় পার করছেন। এই দুইজন ছাড়ার স্কোয়াডের বাকি সদস্যরা অনুশীলনে অংশ নিয়েছেন।

Link copied!