• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ফিগেইরার গোলে কিংসের পূর্ণ পয়েন্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৭:০০ পিএম
ফিগেইরার গোলে কিংসের পূর্ণ পয়েন্ট
রাজশাহীতে বসুন্ধরা কিংসের গোল উদযাপন। ছবি : সংগৃহীত

প্রখর খরতাপের মধ্যে রাজশাহীতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের এক ম্যাচে মুখোমুখি হয় বসুন্ধরা কিংস ও ফর্টিস এফসি। যেখানে ১-০ গোলের জয় তুলে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কিংস। ম্যাচের ব্যবধান গড়ে দেওয়া গোলটি করেন মিগেল ফিগেইরা। এই জয়ে শিরোপা জয়ের পথে আরো এক ধাপ এগিয়ে গেল কিংস।

পঞ্চম মিনিটে সুযোগ আসে কিংসের সামনে কিন্তু তা কাজে লাগাতে ব্যর্থ হন দরিয়েলতন গোমেজ। মাসুক মিয়া জনির লম্বা করে বাড়ানো বল অফসাইড ফাঁদ ভেঙে ফাঁকায় পেয়ে যান দরিয়েলতন। হাওয়ায় ভাসানো বল বুক দিয়ে নামিয়ে ভলি করলেও তা জাল খুঁজে পায়নি।

ফর্টিসের ওপর চাপ ধরে রেখে ২৩ মিনিটে গোল পেয়ে যায় কিংস। দরিয়েলতনের সঙ্গে বল দেওয়া নেওয়া করে বক্সের সামনে থেকে বা পায়ের নিখুঁত শটে দলকে এগিয়ে দেন মিগেল ফিগেইরা। স্বাভাবিক গতিতে চলতে থাকা খেলায়  ৩৫ মিনিটে করা একটি ফাউলকে কেন্দ্র করে ম্যাচ বন্ধ থাকে প্রায় পাঁচ মিনিট। মধ্যমাঠে ফর্টিসের সবুজ পেছন থেকে ফাউল করলে মেজাজ হারান মিগেল। এরপর শুরু হয় দুই দলের খেলোয়াড়দের মধ্যে ধাক্কাধাক্কি। রেফারি ভুবনমোহন কিংসের মিগেল ও বিশ্বনাথ ঘোষ এবং ফর্টিসের সবুজকে হলুদ কার্ড দেখান।

মধ্যবিরতি থেকে ফিরেই ব্যবধান বাড়ানোর সুযোগ আসে কিংসের সামনে কিন্তু গফুরভের বাড়ানো পাস বক্সের কোনাকুনি থেকে মিগেল গোলের জন্য শট নিলেও ফর্টিসের গোলরক্ষক শান্তর গায়ে লেগে বল বাইরে চলে যায়। শেষ দিকে দরিয়েলতন সুযোগ নষ্ট করায় ব্যবধান বাড়ানো হয়নি কিংসের। ১২ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকলো বসুন্ধরা কিংস। ১৩ পয়েন্টে ষষ্ঠস্থানে ফর্টিস।

Link copied!