• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

টস জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩, ০২:০৮ পিএম
টস জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড
টস। ছবি: সংগৃহীত

বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে দ্বিতীয় জয়ের খোঁজে মাঠে নামছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড ও শ্রীলঙ্কা। সিংহদের লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ম্যাচটি বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে শুরু দুপুর আড়াইটায়।

বিশ্বকাপে এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে এই দুই দলের জয় ১টি। তাই নিজেদের পঞ্চম ম্যাচ দুই দলের জন্যই অনেক গুরুত্বপূর্ণ। এই ম্যাচে যে দল জয় তুলে নিতে পারবে তারাই শেষ চারের লড়াইয়ে টিকে থাকবে।

ভাগ্য পরিবর্তনের ম্যাচে দুই দলই বেশকিছু পরিবর্তন নিয়ে  মাঠে নেমেছে। শ্রীলঙ্কা দুই এবং ইংল্যান্ড তাদের দলে এনেছে তিন পরিবর্তন। ইংল্যান্ড দলে ফিরেছেন ক্রিস ওকস, মঈন আলি এবং লিয়াম লিভিংস্টোন। আর লঙ্কানরা দলে নিয়েছে ম্যাথিউস এবং কুমারাকে।

ইংল্যান্ড একাদশ
জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জো রুট, বেন স্টোকস, জস বাটলার (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, মঈন আলি, ক্রিস ওকস, ডেভিড উইলি, আদিল রশিদ ও মার্ক উড।

শ্রীলঙ্কা একাদশ
পথুম নিসাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস (অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, মহেশ থেকশানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা ও দিলশান মাদুশঙ্কা।

Link copied!